রবিবার, ২৩ জুন ২০২৪ ।। ৯ আষাঢ় ১৪৩১ ।। ১৭ জিলহজ ১৪৪৫

শিরোনাম :

রামগড়ে সোশ্যাল ইসলামী ব‍্যাংক এর এজেন্ট শাখার উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল হান্নান মানছুর
রামগড়, খাগড়াছড়ি>

খাগড়াছড়ির রামগড় পৌরসভার সোনাইপুল বাজারে দেলোয়ার শপিংমলে আজ (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় সোশ্যাল ইসলামী ব‍্যাংক লিমিটেড এর এজেন্ট ব‍্যাংকিং আউটলেট শাখা”র শুভ উদ্বোধন করা হয়েছে।

ব‍্যাংকের কাজির হাট শাখার (এসপিও) মাসুদ রানা’র সঞ্চালনায় কাজিরহাট শাখার ম‍্যানেজার মোহাম্মদ কামরুল হাসান এর সভাপতিত্বে উক্ত শাখার উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্সোওয়ালে ছিলেন জাফর আলম এমডি এন্ড সিইও সোশ্যাল ইসলামী ব‍্যাংক লিমিটেড।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, বাগান বাজার ইউপি”র সাবেক চেয়ারম্যান মোহাম্মদ রুস্তম আলী গ্রামীণ ব‍্যাংক বাগানবাজার শাখার ম্যানাজার মনিরুল ইসলাম সোশ্যাল ইসলামী ব‍্যাংক এর রামগড় এজেন্ট”র শাখা উদ্যোক্তা সাইফুল ইসলাম সাইফ ও ফয়সাল আমিন প্রমুখ।

সোশ্যাল ইসলামী ব‍্যাংক সোনাইপুল বাজার এজেন্ট শাখার যেসব সেবা সমুহ, চালু হলো সেভিংস একাউন্ট বা মুদারাবাদ সঞ্চয়ী হিসাব,কারেন্ট একাউন্ট,বাআল -ওয়াদিয়াহ্ চলতি হিসাব,মাসিক জমা ভিত্তিক হজ্জ একাউন্ট,মাসিক জমা ভিত্তিক দেনমোহর একাউন্ট,মাসিক জমা ভিত্তিক সঞ্চয় প্রকল্প (ডিপিএস),গার্মেন্টস্ কর্মচারী ও পথশিশু একাউন্ট,যে কোন পরিমাণ স্থায়ী আমানত (এমটিডিআর),স্কুল ব‍্যাংকিং ও স্টুডেন্ট একাউন্ট এবং কৃষক ও মুক্তিযোদ্ধা একাউন্ট।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার গন‍্যমান‍্য ব‍্যাক্তিবর্গ ব‍্যবসায়ী গন সহ ব‍্যাংকের পদস্থ কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ