fbpx
           
       
           
       
হিসবুল মু’আল্লিমীন বাংলাদেশের মু’আল্লিম প্রশিক্ষণ কোর্সে ভর্তি চলছে
জানুয়ারি ২৩, ২০২২ ৮:৪৪ অপরাহ্ণ

আওয়ার ইসলাম:  হুফফাজ, নূরানী ও নাজেরা শিক্ষক প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে হিসবুল মু’আল্লিমীন বাংলাদেশ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) থেকে শিক্ষক প্রশিক্ষণ কোর্সের ভর্তি শুরু হয়েছে। ৪০ দিন কোর্সের ভর্তি ফি ৬৫০০ টাকা।  একমাস কোর্সের ভর্তি ফি ৬০০০ টাকা।

ক্লাস শুরু হবে আগামী ১ ফেব্রুয়ারি থেকে। চলবে ১০ মার্চ পর্যন্ত। প্রশিক্ষণ শেষে রয়েছে সনদ প্রদান এবং নিশ্চিত খেদমতের ব্যবস্থা।

হুফফাজ প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে থাকবেন, শাইখুল হুফফাজ কারী আব্দুল হক, হাফেজ কারী নেছার আহমদ আন নাছিরী, ইবনে শাইখুল কুররা মাহমুদুল হাসান, হাফেজ ক্বারী ওমর ফারুক ও হাফেজ মুফতি সাঈদ আল হাসান শামসাবাদী।

নূরানী মু’আল্লিম প্রশিক্ষণ কোর্সে দরস প্রদান করবেন, দীর্ঘ ৫৫ বছরের সফল প্রশিক্ষক, জোয়ার সাহারা মাদ্রাসার শাইখ, শাইখুল কুররা আল্লামা কারী হুসাইন আহমাদ। মুফতি আবুল হাসান শামসাবাদী ও ইবনে শাইখুল কুররা মাহমুদুল হাসান।

নূরানী মুআল্লিমা প্রশিক্ষণ

হিসবুল মু’আল্লিমীন বাংলাদেশের মহিলা প্রশিক্ষণটি মহিলাদের দ্বারা পরিচালিত হয়। এটি তত্ত্বাবধান করেন শাইখুল কুররা কারী হুসাইন আহমাদ।

কোর্সের সার্বিক তত্ত্বাবধানে থাকবেন, হিসবুল মু’আল্লিমীনের মহাসচিব ও মাসিক আদর্শ নারীর সম্পাদক মুফতি আবুল হাসান শামসাবাদী।

হিসবুল মুআল্লিমীন বাংলাদেশের যুগ্ম মহাসচিব ইবনে শাইখুল কুররা মাহমুদুল হাসান বলেন, আমাদের সেন্টারটি সরকারী রেজিস্টারভুক্ত হওয়ায় প্রশিক্ষণার্থীরা আমাদের সনদ দ্বারা ইসলামিক ফাউন্ডেশন এবং গণশিক্ষার যে কোন সরকারী পদে আবেদন করতে পারবেন।

যাতায়াত : হিসবুল মু’আল্লিমীন ট্রেনিং সেন্টার বাংলাদেশ, নূরানী মঞ্জিল, শান্তিধারা সাইনবোর্ড, ঢাকা।

যোগাযোগ : ০১৯৮৫-৮৬৯৪০৫ , ০১৯৯৫-৮৬৯৪০৫

হিসবুল মুআল্লিমীন বাংলাদেশের ফেসবুক পেজ ক্লিক করুন
হিসবুল মুআল্লিমীন বাংলাদেশের ওয়েবসাইট ক্লিক করুন

-এডব্লিউ

সর্বশেষ সব সংবাদ