fbpx
           
       
           
       
শিরোনাম :
খালেদা জিয়াকে বিদেশে নিতে আবেদন করা হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী
মে ০৪, ২০২১ ৬:০১ অপরাহ্ণ

আওয়ার ইসলাম: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়নি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ মঙ্গলবার (৪ মে) রাজধানীর পূর্ব রাজাবাজারের নাজনীন স্কুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কর্মহীন অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

আসাদুজ্জামান খান কামাল বলেন, করোনাভাইরাসের আক্রান্ত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ইচ্ছা অনুযায়ী রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়ার বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে কোনো আবেদন সরকারের কাছে করা হয়নি।

এর আগে খালেদা জিয়াকে বিদেশে নিতে পরিবারের পক্ষ থেকে ‘আবেদন’ করা হয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেলেও তা ‘সত্য নয়’ বলে দাবি করেন বিএনপি মহাসচিব মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফখরুল জানান, তিনি সোমবার (৩ মে) সন্ধ্যায় খালেদা জিয়ার শারীরিক অবস্থা জানাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে ফোন করেছিলেন।

গত ১০ এপ্রিল নমুনা পরীক্ষায় খালেদা জিয়ার করোনা সংক্রমণ ধরা পড়ে। প্রথমে তিনি গুলশানে তার ভাড়া বাসা ‘ফিরোজায়’ ব্যক্তিগত চিকিৎসক টিমের অধীনে চিকিৎসা নিচ্ছিলেন।

পরে ২৭ এপ্রিল সিটি স্ক্যানসহ প্রয়োজনীয় কিছু পরীক্ষার জন্য খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। সেই রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

-এটি

সর্বশেষ সব সংবাদ