fbpx
           
       
           
       
ওয়াফি লাইফ ডটকমে চলছে ‘ইসলামি বইমেলা’
ডিসেম্বর ৩০, ২০২০ ২:৫১ অপরাহ্ণ

রকিব মুহাম্মদ : দেশের ইসলামি বইয়ের অনলাইন প্লাটফর্ম ওয়াফি লাইফ ডটকমে চলছে ইসলামি বইমেলা। বাংলাদেশ সৃজনশীল ইসলামি পুস্তক প্রকাশক সমিতির পক্ষ থেকে আয়োজিত এই মেলায় থাকছে দেশের স্বনামধন্য ৩৫টি প্রকাশনী। বছরের সেরা সব অফার মিলবে এই মেলায়। মেলা চলবে ২৯ ডিসেম্বর ২০২০ থেকে ৭ জানুয়ারি ২০২১ পর্যন্ত।

এই মেলায় প্রকাশিত হবে অনেক নতুন বই। বইমেলা উপলক্ষে ৩৫টি প্রকাশনীর বইয়ে থাকছে ৫২% পর্যন্ত মূল্য ছাড়। ২৫০+ টাকার অর্ডারে থাকবে প্রিমিয়াম বুকমার্ক ফ্রি! (প্রতি অর্ডারে সর্বোচ্চ ১টি)। ৭৫০+ টাকার অর্ডার করলে একটি বই ফ্রি! (স্টকে থাকা পর্যন্ত)। প্রত্যেক অর্ডারকারী পাবেন খাস ফুডের পক্ষ থেকে ১০০ টাকার গিফট ভাউচার।

এছাড়াও প্রতিদিনের সেরা ক্রেতা পাবেন খাস ফুডের পক্ষ থেকে ৯৫৫ টাকার গিফট হ্যাম্পার। ওয়াফি লাইফের সারা বছরের সেরা তিন জন কাস্টোমার পাবেন আকর্ষণীয় গিফট।

ওয়াফি লাইফ ডটকমের কন্টেন্ট ম্যানেজার মহিউদ্দিন রুপম অনলাইন বইমেলার আয়োজন নিয়ে বলেন, করোনাকালীন এই মুহূর্তে আমরা সকলেই যখন বিপর্যস্ত, এমন কঠিন সময়ে দীনের রশি শক্ত করে আঁকড়ে ধরা আমাদের সকলের দীনি নৈতিক দায়িত্ব। মূলত এই দায়িত্ববোধ থেকেই বিসিপ এবং আমাদের এই মেলার আয়োজন। এখানে অংশগ্রহণ করছে দেশের স্বনামধন্য ৩৫টি প্রকাশনী।

তিনি বলেন, এ ক্ষেত্রে আমরা ওয়াফি লাইফ চেষ্টা করছি, পাঠক সমাজ যেন ঘরে বসেই ইসলামি বই সুলভ মূল্যে পেতে পারে। দেশের ৬৪ জেলায় ক্যাশ অন ডেলিভারি এবং ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী সহ বড় শহরগুলোতে হোম ডেলিভারি, নির্দিষ্ট মূল্যের অর্ডারে ফ্রি ডেলিভারি এবং বিভিন্ন আকর্ষণীয় অফার—মোট কথা আমাদের সাধ্যের সবকিছু আমরা এই মেলায় কাজে লাগাচ্ছি।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এই মেলার মাধ্যমে ইনশাআল্লাহ আমরা পাঠকদের কাছে ইসলামের বিশুদ্ধ বার্তা উপস্থাপন করতে পারব এবং মানুষকে দীনে ইলাহির ছায়াতলে একত্র করতে পারব। আমাদের ওয়েবসাইড: https://www.wafilife.com/

-এএ

সর্বশেষ সব সংবাদ