fbpx
           
       
           
       
অনলাইন ঈদ পর্যটন মেলা শুরু
জুন ১৬, ২০১৬ ১২:১৪ পূর্বাহ্ণ

opm copyঢাকা : ঈদের ছুটিকে আরও আনন্দময় করতে অনলাইনে শুরু হলো পনেরো দিনের ‘অনলাইন ঈদ পর্যটন মেলা ২০১৬’। বর্ণাঢ্য আয়োজনে আজ বুধবার থেকে শুরু হলো এই মেলা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন মেলার আয়োজক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী জুবায়ের বিন আমিন।

মেলার আয়োজক প্রতিষ্ঠান Vromon Limited Ges এবং পেমেন্ট পার্টনার SSL Commerze। মেলায় নিয়েছে বাংলাদেশের নামকরা ২৫টি ট্যুর অপারেটর ও ২৫০ এর অধিক হোটেল/রিসোর্ট। মেলা চলবে ৯ রমজান (১৫ জুন) থেকে ২৪ রমজান (৩০ জুন) পর্যন্ত ভ্রমণের ওয়েবসাইট www.vromon.com.bdএ।

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে বিভিন্ন আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল ও প্যাকেজ বুকিংয়ের ক্ষেত্রে বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে এই মেলায়। এই মেলা উপলক্ষে ট্যুর অপারেটররা নিয়ে এসেছে ভারত, নেপাল, ভুটান, থাইল্যান্ড, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুরসহ ২৫টির অধিক দেশে বিভিন্ন মূল্যমানের ১০০টিরও বেশি আকর্ষণীয় ঈদ ট্যুর প্যাকেজ।

এছাড়াও রয়েছে ভিসা, ইমিগ্রেশন, ওমরাহ প্যাকেজ এবং মেডিকেল ট্যুরিজম বিষয়ক বিভিন্ন তথ্য। এয়ার টিকেট এবং আন্তর্জাতিক হোটেল বুকিং এও পাবেন বিশেষ ছাড়। বাংলাদেশের মধ্যে কক্সবাজার, সিলেট, কুয়াকাটা, গাজীপুর, বান্দরবন, রাঙামাটি, খাগড়াছড়ি, ঢাকা এবং চট্টগ্রামের প্রায় ২৫০টি নামকরা হোটেল/রিসোর্টে পাবেন ঈদের বিশেষ অফার।

প্রতিরাত সর্বনিম্ন ৫০০ টাকা থেকে ৫০,০০০ টাকার মধ্যে বিভিন্ন মানের রুম রয়েছে হোটেলগুলোতে। প্রতিটি হোটেল যথাযথভাবে পরীক্ষণ করে সাইটে যুক্তকরা হয়েছে, যাতে গ্রাহকরা সর্বোচ্চ সেবা নিতে পারেন। সাইটে রয়েছে শতভাগ নিরাপদ অনলাইন পেমেন্ট সিস্টেম, যার মাধ্যমে পর্যটকরা বিকাশ অথবা বাংলাদেশের যেকোনো ব্যাংকের মাধ্যমে আগাম বুকিং করতে পারবেন।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /এআর

সর্বশেষ সব সংবাদ