সোমবার, ২০ মে ২০২৪ ।। ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১২ জিলকদ ১৪৪৫


বেফাক পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণদের মাঝে বৃত্তি পুরস্কার প্রদান শুরু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

|| আদিয়াত হাসান ||

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ’র ১৪৪৪ হিজরীর তাকমীল পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণদের মাঝে বৃত্তি প্রদান শুরু হয়েছে।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ’র কর্তৃক প্রকাশিত এক বিশেষ বিজ্ঞপ্তি বলা হয়, বেফাকের যে সকল ছাত্র-ছাত্রী আল হাইয়াতুল উলয়ার ১৪৪৪ হিজরীর দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণ হয়েছে তাদের মেধা বৃত্তির পুরস্কার বেফাক অফিস হতে প্রদান করা হচ্ছে।

প্রতিষ্ঠানটির প্রধান পরিচালক মাওলানা উবায়দুর রহমান খান নদভী স্বাক্ষরিত পুরস্কার উত্তোলনে করণীয় সম্পর্কে বিজ্ঞপ্তিতে বলা হয়,

১. বেফাকের ওয়েবসাইট/ফেসবুক পেজ হতে “পুরষ্কার উত্তোলনের আবেদন ফরম” ডাউনলোড করে প্রিন্ট নিতে হবে। এছাড়া বেফাক অফিস হতে সরাসরি ফরম নেয়া যাবে।

২. আবেদন ফরম যথাযথভাবে পূরণ করতে হবে। আবেদনকারী যে মাদরাসা হতে পরীক্ষা দিয়েছে সে মাদরাসার মুহতামিম/নাযেমে তালিমাত সাহেবের স্বাক্ষর ও সীল আবেদন ফরমের নির্ধারিত স্থানে থাকতে হবে। অথবা, প্রবেশপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে।

৩. আবেদন ফরমের সাথে আবেদনকারীর প্রবেশপত্রের ফটোকপি এবং জাতীয় পরিচয়পত্র অথবা জন্ম নিবন্ধনের ফটোকপি সংযুক্ত করতে হবে ।

৪. ১৪৪৪ হিজরীর দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার মেধা বৃত্তির পুরস্কার উত্তোলনের সুযোগ ৩০ জিলহজ্ব ১৪৪৫ হিজরী তারিখ পর্যন্ত বলবৎ থাকবে।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ