রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২২ বৈশাখ ১৪৩১ ।। ২৬ শাওয়াল ১৪৪৫


সিটি করপোরেশন নির্বাচন নিয়ে চ্যালেঞ্জ নেই: আইজিপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আসন্ন সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে কোনো চ্যালেঞ্জ দেখছে না পুলিশ। তবে নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের যে কোনো নির্দেশনা পালনে এই বাহিনী প্রস্তুত বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

আজ শুক্রবার হজরত শাহজালালের (র.) মাজার জিয়ারত করেন পুলিশপ্রধান। এরপর মাজার মসজিদে জুমার নামাজ আদায় করে নিজের মা-বাবার কবর জিয়ারত করেন তিনি। কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে আলাদা চ্যালেঞ্জ দেখছে না পুলিশ। তবে যে কোনো পরিস্থিতি মোকাবিলায় পুলিশের প্রস্তুতি রয়েছে। দীর্ঘদিন ধরে আমরা নির্বাচন করে আসছি। নির্বাচন আয়োজনের জন্য পর্যাপ্ত অভিজ্ঞতা ও প্রশিক্ষণ পুলিশের আছে। নির্বাচনের সময় আমরা নির্বাচন কমিশনের অধীনে কাজ করে থাকি। নির্বাচন কমিশন আমাদের যে নির্দেশনা দেবে সে অনুযায়ী কাজ করব।

ওই সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন—কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহউদ্দিন সিরাজ, সিলেট রেঞ্জ ডিআইজি মো. মিজান শাফিউর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, সিলেট জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সিলেট মেট্রোপলিটন পুলিশের ডিসি (ট্রাফিক) মুহাম্মদ আব্দুল ওয়াহাব, উপপুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।

শুক্রবার বিকেলে তিনি হজরত শাহ পরাণ (র.) মাজার জিয়ারত করেন ও দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার পারাইরচক এলাকায় পুলিশ অফিসার্স মেসের জন্য প্রস্তাবিত নতুন স্থান পরিদর্শন করেন।

আগামীকাল শনিবার সকাল ১০টায় সিলেট জেলা পুলিশ লাইন্সে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর দুপুর ১২টার দিকে নির্মাণাধীন ৭ এপিবিএন পরিদর্শন ও সাড়ে ১২টায় নির্মাণাধীন আরআরএফ পরিদর্শন করবেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ