বুধবার, ১৫ মে ২০২৪ ।। ১ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ৭ জিলকদ ১৪৪৫

শিরোনাম :
ছাত্রদের মোবাইল ব্যবহার থেকে দূরে থাকতে হবে: মাওলানা আরশাদ মাদানি ‘ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না’ : ওবায়দুল কাদের পেছনে ফিরে তাকাতে চাই না, সম্পর্ক এগিয়ে নিতে চাই: ডোনাল্ড লু আর্ত মানবতার সেবায় ‘উই আর ওয়ান ফাউন্ডেশন’ ফরিদপুরের নগরকান্দায় শ্রমজীবী মানুষের মাঝে ছাতা, গেন্জি ও গামছা বিতরণ বিশ্বনবী সা. কে নিয়ে কটূক্তি, যুবককে জনতার গণধোলাই আন্তর্জাতিক পরিবার দিবস: পরিবার গঠনে ইসলামের নির্দেশনা  জমজমের পানি পানের পদ্ধতি ও দোয়া বিএনপি-জামায়াতের সময়ে প্রাথমিক স্বাস্থ্যসেবার সুযোগ বন্ধ হয়ে যায়: প্রধানমন্ত্রী পেপসি, কোকাকোলা বয়কটের মধ্যে জনপ্রিয়তার তুঙ্গে 'প্যালেস্টাইন কোলা'

ঈদ শেষে ঢাকায় ফিরছে কর্মজীবী মানুষ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: গাজীপুরের কালিয়াকৈর চন্দ্রা এলাকায় আজ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বিভিন্ন যানবাহনে ঢাকায় দিকে ফিরতে শুরু করেছে কর্মজীবী মানুষ।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানবাহনের চাপ নেই মহাসড়ক ফাঁকা রয়েছে। স্বস্তির ঈদযাত্রার পর প্রিয়জনের সঙ্গে আনন্দের সময় কাটিয়ে ঢাকায় ফিরতে শুরু করেছে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। ফাঁকা ঢাকা ফের সরগরম হতে শুরু করেছে। ভোগান্তি এড়াতে কেউবা ঈদের পর বাড়ি যাচ্ছেন। আইনশৃঙ্খলা বাহিনী মহাসড়কে যানজট নিরাসনে কাজ করছে।

সালনা থানার ওসি আতিকুর রহমান জানান, ঈদের আগে যানজট নিরসনের জন্য হাইওয়ে পুলিশ কাজ করেছে এবং ঈদের পরেও যানজট নিরসনের জন্য পুলিশ মোতায়ন রয়েছে। যাত্রীরা যাতে নির্বিঘ্নে কর্মস্থলে পৌঁছাতে পারে পুলিশ সব সময় কাজ করে যাচ্ছে।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ