মঙ্গলবার, ১৪ মে ২০২৪ ।। ৩১ বৈশাখ ১৪৩১ ।। ৬ জিলকদ ১৪৪৫

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিনের দাবিতে শুক্রবার সারাদেশে বিক্ষোভ মিছিল গাজায় পারমাণবিক বোমা ফেলতে বললেন মার্কিন সিনেটর গাজায় সেনাদের ভয়াবহ পরিণতির কথা জানালেন ইসরায়েলি সেনাপ্রধান ইসরায়েলের মোকাবিলায় নতুন ক্ষেপণাস্ত্র উন্মোচন হিজবুল্লাহর চট্টগ্রাম বিমানবন্দর থেকে হজ ফ্লাইট শুরু বিশ্বনবী সা. কে নিয়ে কটূক্তি : জবি শিক্ষার্থী তিথির ৫ বছরের সাজা চট্টগ্রাম থেকে হজের প্রথম ফ্লাইট যাবে আগামীকাল খাগড়াছড়ি কওমি মাদরাসা-ওলামা ঐক্য পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত ফরিদপুরের ভাঙ্গায় ট্রাক চাঁপায় যুবকের মর্মান্তিক মৃত্যু মন্দিরে অগ্নিসংযোগের সাথে দুই ভাইয়ের সংশ্লিষ্টতার প্রমাণ মেলেনি

আজ মেট্রোরেল চলবে ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আনন্দ ভ্রমণের জন্য পবিত্র ঈদুল ফিতরের দিনও চলবে মেট্রোরেল। তবে আজকের দিনের জন্য মেট্রোরেল চলাচলের সময়ের পরিবর্তন আনা হয়েছে। ঈদের দিন রাজধানীবাসী যেন মেট্রোরেলে আনন্দ ভ্রমণ করতে পারে সেজন্য এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মেট্রোরেল পরিচালনা কোম্পানি ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) জানিয়েছে, শুধুমাত্র ঈদুল ফিতরের দিন যাত্রীদের সুবিধার্থে এবং আনন্দ ভ্রমণের লক্ষে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত মোট ৪ ঘণ্টা মেট্রোরেল চালানো হবে। একই সঙ্গে ২১-২৩ এপ্রিল মেট্রোরেল চলবে ২০ মিনিট পরপর।

ডিএমটিসিএলের কোম্পানি সচিব মোহাম্মদ আবদুর রউফ গণমাধ্যমে জানান, ২১-২৩ এপ্রিল পর্যন্ত ঈদুল ফিতরের সরকারি ছুটি উপলক্ষে উত্তরা উত্তর, উত্তরা সেন্টার, উত্তরা দক্ষিণ, পল্লবী, মিরপুর-১১, মিরপুর-১০, কাজীপাড়া, শেওড়াপাড়া ও আগারগাঁ এই ৯টি স্টেশনে থেমে এবং বিপরীতক্রমে প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত ২০ মিনিট পরপর মেট্রোরেল চলাচল করবে। শুধুমাত্র ঈদুল ফিতরের দিন দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ২০ মিনিট পরপর মেট্রোরেল চলাচল করবে।

২৪ এপ্রিল থেকে প্রতিদিন আগের মতো সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত উত্তরা উত্তর থেকে আগারগাঁও এ ৯টি স্টেশনে থেমে এবং বিপরীতক্রমে ১০ মিনিট পরপর চলাচল করবে। এবং সাপ্তাহিক বন্ধ থাকবে আগের মতোই মঙ্গলবারে।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ