মঙ্গলবার, ২১ মে ২০২৪ ।। ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১৩ জিলকদ ১৪৪৫

শিরোনাম :

যেভাবে দেখবেন বেফাকের ৪৬ তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম।। বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের ৪৬ তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল আজ প্রকাশিত হবে।

আজ শনিবার (১৫ এপ্রিল) দুপুর ৩ টা রাজধানীর কাজলার পাড় (ভাঙ্গাপ্রেস) বেফাক মিলনায়তনে ৪৬ তম কেন্দ্রীয় বেফাক পরীক্ষার ফলাফল ঘোষণা উপলক্ষে সংবাদ সম্মেলন করা হবে। ফলাফল ঘোষণা করবে বেফাক।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর রেজাল্ট দেখার নিয়ম

ব্যক্তিগত ফলাফলের জন্য গুগল লিঙ্ক https://wifaqedu.com ব্যবহার করে সন মারহালা ও রোল নম্বর দিয়ে আপনার রেজাল্ট দেখতে পাবেন।

মাদরাসা ওয়ারি ফলাফলের জন্য গুগল লিঙ্ক https://wifaqedu.com ব্যবহার করে সন মারহালা ইলহাক নম্বর দেয়ার পর বেফাকে দেওয়া আপনার মাদরাসার ফোন নম্বরের শেষের দুইটি নম্বর দিয়ে সার্চ বাটনে ক্লিক করুন।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি বেফাকের ৪৬ তম কেন্দ্রীয় পরীক্ষা শুরু হয়। এতে অংশ নেয় মাদরাসার বালক ও বালিকা শাখার ছয় স্তরের শিক্ষার্থীরা। পরীক্ষায় অংশ গ্রহণ করছে বাংলাদেশের ১২,৮৬০ টি পুরুষ ও মহিলা মাদ্রাসা। ছাত্র-ছাত্রী মিলিয়ে মোট পরীক্ষার্থীর সংখ্যা ২,৮২,৯২৬ জন।

চলতি বছরে বিগত বছরের তুলনায় পরীক্ষার্থীর সংখ্যা ৪৯,৭১০ জন বেশি। দাওরায়ে হাদীস মাস্টার্স সমমান পরীক্ষা আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশ এর অধীনে বেফাকভুক্ত মাদরাসাগুলোর পরীক্ষার্থী সংখ্যা ২৩,৫৬০ জন।

-এটি

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ