মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ।। ১৭ বৈশাখ ১৪৩১ ।। ২১ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
প্রিয় নবীর সুপারিশ লাভের আমল উপজেলা নির্বাচনে প্রথম ধাপের ভোটে ১৪১ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের আহ্বান ফিলিস্তিন-ইসরায়েল দ্বিরাষ্ট্রীয় সমাধান নিশ্চিতে আরব-ইউরোপীয়দের বৈঠক যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থী বিক্ষোভ থেকে পিছু হটবে না শিক্ষার্থীরা ইসরায়েলি সেনাবাহিনীর ৫ ইউনিট মানবাধিকার লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ওয়াকফ সম্পত্তি মুসলমানদের দান, দখলকৃত জমি নয়: মাওলানা মাহমুদ আসাদ মাদানী কাতারে আল নূর কালচারাল সেন্টারের কর্মশালা সম্পন্ন রাজস্থানে মসজিদের ভেতর ঢুকে ইমামকে পিটিয়ে হত্যা ইসরায়েলের কারাগারে বন্দি থেকে উপন্যাস লিখে পুরস্কার জিতলেন ফিলিস্তিনি লেখক

বেফাকে মেধার স্বাক্ষর রেখেছে মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকার শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের অধীনে অনুষ্ঠিত ৪৫ তম কেন্দ্রীয় পরীক্ষায় মেধার সাক্ষর রেখেছে মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকার শিক্ষার্থীরা।

দ্বীনি শিক্ষার অন্যতম এ বিদ্যাপীঠের মুহতামিম মুফতি মুরতাজা হাসান ফয়েজী মাসুম জানান, বেফাকের কেন্দ্রীয় পরীক্ষায় বিভিন্ন জামাতে ১ম স্থানসহ মোট ৩১ জন ছাত্র মেধাস্থান (বোর্ডস্ট্যান্ড) লাভ করেছে।

তিনি জানান, শরহে বেকায়া জামাতে মোট ৮ জন মেধাস্থান লাভ করেছে,  দুইজন মুমতাজ হয়েছে । নাহবেমীর জামাতে মেধাস্থান লাভ করেছে ১৫।

এছাড়া হিফজ বিভাগে ১ ম স্থানসহ মোট ৮ জন মেধা তালিকায় জায়গা করে নিয়েছেন।

এদিকে মুফতি মুরতাজা হাসান ফয়েজী মাসুম বেফাক পরীক্ষায় ঈর্ষণীয় এ ফলাফল অর্জন করায় মাদরাসার শিক্ষক ও পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রদের মোবারকবাদ জানিয়েছেন।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ