শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২০ বৈশাখ ১৪৩১ ।। ২৪ শাওয়াল ১৪৪৫


তৃতীয় ধাপের ইউপি নির্বাচন: ১ আলেমসহ ইসলামী আন্দোলনের ২ প্রার্থীর জয়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নুরুদ্দীন তাসলিম।।

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে এক আলেম প্রার্থীসহ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর পক্ষ থেকে এখন পর্যন্ত বিজয়ী হয়েছেন দুজন।

বিজয়ী প্রার্থীরা হলেন, বরিশালের উজিরপুর থানার বামরাইল ইউনিয়নের মাওলানা মোঃ বজলুর রহমান মৃধা ও বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার ৪ নং সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মোঃ আল-আমিন। বিজয়ী দুই প্রার্থীরই প্রতীক ছিল তালা মার্কা।

৮’শ ভোট পেয়ে প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী আব্দুস সালাম সর্দার থেকে ২৩ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন মাওলানা মোঃ বজলুর রহমান মৃধা। এদিকে মোঃ আল আমিন ১ হাজার ভোট পেয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী থেকে প্রায় ৪০০ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।

আওয়ার ইসলামকে এ তথ্য নিশ্চিত করেছেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা নেছার উদ্দিন ও ইসলামী শ্রমিক আন্দোলন বরগুনা জেলা পশ্চিমের সাংগঠনিক সভাপতি মোঃ মোখলেছুর রহমান।

বরিশালের উজিরপুরের মাওলানা মোঃ বজলুর রহমান মৃধার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী আব্দুস সালাম সর্দার গত দুই মেয়াদে এলাকার জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি থানা আওয়ামী লীগের সদস্য।

বিজয় প্রার্থী মাওলানা বজলুর রহমান মৃধা একটি মাদ্রাসার মুহতামিম ও মসজিদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করছেন।

এদিকে বরগুনার পাথরঘাটায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেম্বার প্রার্থী মো: আল-আমিন ইসলামী যুব আন্দোলন পাথরঘাটা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বরত। ব্যক্তি জীবনে তিনি একজন ব্যবসায়ী।

কেন্দ্র থেকে এই দুই প্রার্থীকে বিজয়ী ঘোষণা করার পর এলাকার মানুষজন উচ্ছ্বাস প্রকাশ করেছেন। আলেম জনপ্রতিনিধির বিজয় এলাকার জন্য ভালো কিছু বয়ে আনবে বলে প্রত্যাশা করেছেন বামরাইল ইউনিয়নবাসী।

বরগুনার পাথরঘাটার বিজয় প্রার্থী আলামিন এলাকাবাসীকে দেওয়া প্রতিশ্রুতি পূরণে সবার সহযোগিতা কামনা করেছেন। এবং আল্লাহ তায়ালার দরবারে শুকরিয়া আদায় করেছেন।

এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ