ঢাবির হল খুলছে ৫ অক্টোবর, উঠতে মানতে হবে শর্ত
সেপ্টেম্বর ১৫, ২০২১ ৯:৫৭ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: আগামী ৫ অক্টোবর থেকে খুলছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো। ওই দিন সকাল ৮টা থেকে স্নাতক শেষ বর্ষ ও মাস্টার্সের শিক্ষার্থীরা হলে উঠতে পারবেন।

আজ বুধবার সন্ধ্যা ৭ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির বৈঠকে এমন সুপারিশ করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বিষয়টি নিশ্চিত করেছেন। আগামীকাল বৃহস্পতিবার একাডেমিক কাউন্সিলের বৈঠকে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।

তিনি জানিয়েছেন, আগামী ৫ অক্টোবর (মঙ্গলবার) সকাল ৮টা থেকে স্নাতক চতুর্থ বর্ষ ও মাস্টার্স শিক্ষার্থীদের মধ্যে যাদের এক ডোজ টিকা সম্পন্ন হয়েছে তারা ডকুমেন্টস দেখিয়ে হলে উঠতে পারবেন। স্বাস্থ্যবিধি মেনে হল খোলা হবে। শিক্ষার্থীরা পুরোপুরি টিকার আওতায় এলে সশরীরে ক্লাস শুরু হবে।

অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী আরও জানান, আগামী ২৬ সেপ্টেম্বর থেকে চতুর্থ বর্ষ ও মাস্টার্স শিক্ষার্থী যারা ভ্যাকসিন নিয়েছে তারা স্বাস্থ্যবিধি মেনে লাইব্রেরি ও বিভাগীয় সেমিনার ব্যবহার করতে পারবেন। এ ব্যাপারে তাদের অনুমতি দেওয়া হবে।

-এটি

সর্বশেষ সব সংবাদ