শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


কুড়িগ্রামে শিক্ষকের হাত কেটে দেয়ার ঘটনায় চারজন গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কুড়িগ্রাম মজিদা আদর্শ ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক আতাউর রহমান মিন্টুর হাতের কব্জি কেটে দেয়ার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম পুলিশ লাইন কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা এই তথ্য দেন।

যাদের গ্রেফতার করা হয়েছে- মামলার প্রধান আসামি কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম গ্রামের মেহেদী হাসান বাঁধন, একই ইউনিয়নের তালুক কালোয়া গ্রামের রশিদ মিয়া, কাঁঠালবাড়ী ইউনিয়নের আধগ্রাম খোলারপাড় গ্রামের মাজহারুল ইসলাম মনোয়ার এবং কুড়িগ্রাম পৌর এলাকার কৃঞ্চপুর বকসীপাড়ার আল আমিন আহম্মেদ শুভ।

এর মধ্যে আল আমিন আহম্মেদ শুভ বিজ্ঞ আদালতে ফৌজদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ায় তাকে ইতোমধ্যে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, আসামিরা ৭/৮বার জায়গা পরিবর্তন করে আত্মগোপন করছিল। বুধবার রাতে এএসপি উৎপল কুমার রায় ও তদন্তকারী অফিসার পবিত্র সরকার তাদের গ্রেফতার করে কুড়িগ্রামে নিয়ে আসে। বাকি আসামিদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ১৬ মার্চ আতাউর রহমান মিন্টুকে রাজারহাট উপজেলার ছিনাই এলাকায় পথরোধ করে তার ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলে এবং বামহাত ও দুই পা কুপিয়ে বিচ্ছিন্ন করার চেষ্টা করে। পরে ওই দিনই মিন্টুর পিতা আলতাফ হোসেন আসামি বাঁধনসহ ১১ জনের নাম উল্লেখসহ ৪/৫ জনকে অজ্ঞাত করে রাজারহাট থানায় একটি মামলা করেন।

-এএ


সম্পর্কিত খবর