শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


ব্রাহ্মণবাড়িয়ায় হুইলচেয়ারে নেতৃত্ব দিচ্ছেন আল্লামা সাজিদুর রহমান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: হেফাজতে ইসলাম বাংলাদেশ আহুত সারাদেশে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাদ পড়েনি আন্দোলন সংগ্রামের প্রথম কাতারে থাকা ব্রাহ্মণবাড়িয়ার জামিয়া ইউনুছিয়াও।

আজ শনিবার (২৭ মার্চ) সকালেই কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ সফল করতে রাজপথে নেমেছেন তারা। এ সময় হুইল চেয়ারে বসে মিছিলের নেতৃত্ব দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া দারুল আরকাম মাদ্রাসার মহাপরিচালক ও জামিয়া ইউনুছিয়ার মুহাদ্দিস আল্লামা সাজিদুর রহমান। তিনি হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমীর ও বেফাকের সহ-সভাপতি। আল্লামা সাজিদুর রহমানের হুইল চেয়ারে বসে মিছিলের নেতৃত্ব দানকারী একটি ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এর আগে গতকাল সাধারণ ধর্মপ্রাণ মুসলমানদের স্বতঃস্ফুর্ত বিক্ষোভ চলাকালে রাজধানী ঢাকার বায়তুল মোকাররমে পুলিশ বাহিনী মসজিদে প্রবেশ করে সাধারণ মুসল্লীদের উপর নির্বিচারে হামলা চালায়। এতে অসংখ্য মুসল্লী আহত হয়। এরই প্রতিবাদে চট্টগ্রামের হাটহাজারীতে ধর্মপ্রাণ মুসলমান ও ছাত্রজনতা রাজপথে নেমে এলে পুলিশ বিক্ষোভকারীদের উপর নির্বিচারে হামলা ও গুলি চালায়। এতে হাজাহাজারী মাদরাসার ৪ জন ছাত্র শাহাদত বরণ করে। ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ প্রদর্শন কালে পুলিশ বিক্ষোভকারীদের উপর হামলা ও গুলি চালালে সেখানেও ১ জন নিহত ও অসংখ্য বিক্ষোভকারী আহত হয়। এর প্রতিবাদে আজ সারাদেশে বিক্ষোভের ডাক দেয় হেফাজত।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ