শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


সময় বাড়লো ইসলামি বইমেলার; চলবে ৭ মার্চ পর্যন্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশের ইসলামি বইয়ের অনলাইন প্লাটফর্ম ‘ওয়াফি লাইফ ডটকমে’র ইসলামি বইমেলার সময় বাড়ানো হয়েছে। আগামী ৭মার্চ পর্যন্ত মেলাটি চলবে। মেলায় থাকছে দেশের স্বনামধন্য প্রকাশনীগুলো।

মেলায় অংশগ্রহণকারী প্রকাশনীগুলোর বইয়ে থাকবে ৫২% পর্যন্ত মূল্য ছাড়!২৫০+ টাকার অর্ডারে থাকবে প্রিমিয়াম বুকমার্ক ফ্রি! ৫৫০+ টাকার অর্ডারে ১টি Daily Amal Check List।

৮৫০+ টাকার অর্ডার করলে ১টি বই ফ্রি! ৯৯৯+ টাকার অর্ডারে দৃষ্টি নন্দন ইংরেজি বর্ষ ক্যালেন্ডার (স্টক থাকা পর্যন্ত) ১৪৯৯+ টাকার অর্ডারে প্রথম ৫০ জন পাবেন আকর্ষণীয় নোট বুক।

এছাড়া ১৪৯৯+ টাকার অর্ডারে সারা দেশে ফ্রি শিপিং-এর পাশাপাশি উপরে উল্লেখিত সবগুলো অফারই পাঠক পাবেন। আর মেলা শেষে দশজন সেরা ক্রেতা পাবেন আকর্ষণীয় উপহার!

ওয়াফি লাইফ ডটকমের এসিসট্যান্ট ম্যানেজার বিজনেস ডেভেলপমেন্ট সালমান সাদী অনলাইন বইমেলার আয়োজন নিয়ে বলেন, করোনাকালীন এই মুহূর্তে আমরা সকলেই যখন বিপর্যস্ত, এমন কঠিন সময়ে দীনের রশি শক্ত করে আঁকড়ে ধরা আমাদের সকলের দীনি নৈতিক দায়িত্ব। মূলত এই দায়িত্ববোধ থেকেই আমাদের এই মেলার আয়োজন। এতে দেশের স্বনামধন্য প্রকাশনীগুলো অংশগ্রহণ করেছে।

তিনি বলেন, মাসব্যাপী এই মেলায় পাঠকদের থেকে বেশ ভালো সাড়া পেয়েছি। বিভিন্ন প্রকাশকরাও চাচ্ছে মেলার সময় বাড়ানো হোক। তাই মেলার সময় বাড়ানো হয়েছে।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এই মেলার মাধ্যমে ইনশাআল্লাহ আমরা পাঠকদের কাছে ইসলামের বিশুদ্ধ বার্তা উপস্থাপন করতে পারব এবং মানুষকে দীনে ইলাহির ছায়াতলে একত্র করতে পারব।

মেলার বই দেখতে ভিজিট করুন:https://bit.ly/3qEpX9B
সর্বাধিক ছাড়ের বইগুলো দেখতে ভিজিট করুন:https://bit.ly/37wkc6k

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ