197755

হাসপাতালে ভর্তি বরুণার পীর আল্লামা খলিলুর রহমান হামিদী, দেশবাসীর কাছে দোয়া কামনা

আব্দুল্লাহ আফফান: আঞ্জুমানে হেফাজতে ইসলামের আমির, জামিয়া লুৎফিয়া আনোয়ারুল উলূম বরুণার মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা খলিলুর রহমান হামিদী পীর সাহেব বরুণা (৮০) অসুস্থ হয়ে সিলেট একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি।

আজ শনিবার আওয়ার ইসলামকে এ তথ্য নিশ্চিত করেছেন বরুণা মাদরাসার মুহাদ্দিস মুফতি হিফজুর রহমান ফুয়াদ এবং বরুণা মাদরাসার শিক্ষক ও হযরতের নাতি মাওলানা সাইয়েদ আতহার জাকওয়ান।

তারা জানান, গত পরশু (৯ সেপ্টেম্বর) আল্লামা খলিলুর রহমান হামিদী শারিরিক অবস্থার অবনতি হলে সিলেট মহানগরস্থ নর্থ ইষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে ভুগছেন। এ্যাজমার কারণে তিনি লান্সের সমস্যায় আক্রান্ত, জ্বর, ডায়াবেটিক অনিয়ন্ত্রিত এবং হাই প্রেসার।

তারা আরও জানান, তিনি সিলেট নর্থ ইষ্ট হাসপাতালরে ডায়াবেটিক বিভাগের প্রধান ডাক্তার আবদুল হান্নান তারেকের তত্বাবধানে চিকিৎসাধীন আছেন। তারা হযরতের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, খলীফায়ে মাদানী রহ. লুৎফর রহমান বর্ণভী রহ.-এর সুযোগ্য বড় সাহেবজাদা আল্লামা শায়খ খলিলুর রহমান হামিদী পীর সাহেব বরুণা। তিনি বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-বেফাকের সহসভাপতি। এছাড়াও মৌলভীবাজারসহ সিলেট অঞ্চলের বিভিন্ন মাদরাসার মুরব্বী খেদমত আঞ্জাম দিচ্ছেন।

-এএ

আপনার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- 01640523566