128688

মনে হচ্ছে ধানের শীষের প্রতিদ্বন্দ্বী আ.লীগ নয় পুলিশ: বিএনপি

আওয়ার ইসলাম: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নয়, মনে হচ্ছে আমাদের প্রধান প্রতিদ্বন্দ্বী পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

আজ বৃহস্পতিবার বিকালে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনে ক্ষোভ প্রকাশ করে তিনি এ মন্তব্য করেন।

এদিন আলালের সঙ্গে ইসিতে আসেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান ও ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন। চিঠি দিতে এলেও প্রায় আধাঘণ্টা অপেক্ষার পর চিঠি না নেয়ায় ফিরে যান বিএনপির নেতারা।

সাংবাদিকদের বিএনপি নেতা আলাল বলেন, সরকারদলীয় এমপি, মন্ত্রী ও প্রার্থীদের পুলিশ ঠিকই নিরাপত্তা দিচ্ছেন, প্রটোকল দিচ্ছেন আর আমাদের প্রার্থীদের ধরছেন, পেটাচ্ছেন ও গ্রেফতার করছেন।

তিনি আরো বলেন, এবারের নির্বাচনে ধানের শীষের প্রতিদ্বন্দ্বিতা যেন আওয়ামী লীগের সঙ্গে নয়, মনে হচ্ছে আমাদের প্রধান প্রতিদ্বন্দ্বী পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর নামে যারা আছেন তারা। আক্রমণের পর আক্রমণ যা খুশি তাই করা হচ্ছে।

বিএনপির প্রচারণায় হামলা দেশের কম বেশি সবখানেই হচ্ছে উল্লেখ করে আলাল বলেন, ঢাকা-১, নরসিংদী-২, ময়মনসিংহ-২, সিরাজগঞ্জ-২, পটুয়াখালী-১, মৌলভীবাজার -৩, বি.বাড়িয়া-২ ও ৩, নেত্রকোনা-৩, মানিকগঞ্জ-১ ও ৩, চাঁদপুর-৪, নওগাঁ-২।

ময়মনসিংহ-৩, ময়মনসিংহ-১১, মাগুরা-১, কুষ্টিয়া-৩, মাগুরা-১, মাগুরা-২, টাঙ্গাইল-৭, ফরিদপুর-২ ঢাকা-২, সিরাজগঞ্জ-৩।

রাজশাহী-৪ ও ৬ আসনে আওয়ামী লীগ ও তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মী আমাদের বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতা কর্মীদের ওপর হামলা করেছে। প্রার্থীদের বাধা দিচ্ছে, নির্বাচনী প্রচারণায় হামলা ও সভা পণ্ড করে দিয়েছে। আরো অনেক বিষয়ে তিনি দাবি করেন তিনি।

অনলাইন নিউজ পোর্টাল বন্ধের বিষয়ে আলাল বলেন, একবার বন্ধের আদেশ আরেকবার খোলার আদেশ, আবার বন্ধের আদেশ দেয়া হয়েছে। বিএনপির বিএনপিবাংলাদেশডটকম (bnpbangladesh.com) নামে ওয়েবসাইটও বন্ধের নির্দেশ দেয়া হয়েছে।

নির্বাচনে থাকবে ৫ লাখ আনসার: মহাপরিচালক

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *