শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


নেত্রকোনার ঘটনায় ইত্তিহাদুল উলামা সাভার উপজেলার শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নেত্রকোনার মদন উপজেলার উচিতপুর হাওরে ঘুরতে এসে ইঞ্জিনচালিত ট্রলার ডুবে মাদরাসার শিক্ষক, ছাত্রসহ ১৮ জন শাহাদাতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে ইত্তিহাদুল উলামা সাভার।

উপজেলার মজলিসে শুরার সভাপতি ও জামিয়া খাতামুন্নাবিয়্যীনের প্রিন্সিপাল শাইখুল হাদীস আল্লামা আশিকুর রহমান কাসেমী, কার্যনির্বাহী কমিটির সভাপতি ও রাজাসন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মান্নান পাটোয়ারী, সহসভাপতি ও ব্যাংক কলোনি মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবদুল্লাহ, সাধারণ সম্পাদক ও যাদুরচর মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা আলী আকবর কাসেমী, সাংগঠনিক সম্পাদক ও রাজারবাড়ী মাদরাসার মুফতী নাজমুল হাসান বিন নূরী এ শোক প্রকাশ করেন।

আজ বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তারা বলেন, মর্মান্তিক এ দূর্ঘটনায় সমগ্র দেশ শোকাহত। এটা কওমি মাদরাসার ছাত্র-শিক্ষকদের স্মরণকালের বেদনাবিধুর ট্রাজেডি। যা দেখে আমরা হতবিহ্বল হয়ে পড়েছি। এ শোক সহজে কাটিয়ে উঠার নয়। হৃদয় বিচারক এ ঘটনায় যারা ইন্তেকাল করেছে আল্লাহ রাব্বুল আলামীন যেন তাদেরকে শহিদী মর্যাদা দান করেন। আমরা তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, নিহতদের সবাই ময়মনসিংহ সদরের চরসিরতা ইউনিয়নের কোনাপাড়া ও চরখরিচা গ্রামের বাসিন্দা।

-এটি


সম্পর্কিত খবর