192855

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন দারুল উলুম মাবিয়ায় ভর্তি চলছে

সাভার প্রতিনিধি> সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্নে অবস্থিত দারুল উলুম মাবিয়া আল ইসলামিয়া মাদ্রাসার বিভিন্ন বিভাগে ভর্তি চলছে। অনলাইনে ও মাদরাসায় উপস্থিত হয়ে ভর্তি হওয়া যাবে।

এবছর নূরানী মক্তব থেকে জালালাইন পর্যন্ত সকল জামাতে ভর্তি নিচ্ছে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটির প্রিন্সিপাল আমাদেরকে জানিয়েছেন, চলতি বর্ষের জন্য সকল বিভাগে শিক্ষার্থী নিচ্ছি আমরা। ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হলে আমরা ছাত্রদেরকে মাদ্রাসায় পড়ার সুযোগ করে দিচ্ছি। অন্যান্য মাদ্রাসার তুলনায় আমাদের খাবার-দাবার এবং থাকার ব্যবস্থা উন্নত। যোগ্য আলেম ছাত্রদের জীবন গঠনে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন প্রতিনিয়ত।

আমাদের মাদ্রাসায় ব্যক্তিগত জেনারেটর রয়েছে। সার্বক্ষণিক বিদ্যুৎ ব্যবস্থা থাকায় শিক্ষার্থীদের পড়াশোনায় সমস্যা হওয়ার সম্ভাবনা কম। সন্তান আপনাদের বা জীবন আপনার। সমস্যাগুলো চিহ্নিত করে আমল-আখলাক এর প্রতি গুরুত্বারোপ করে আপনাকে যোগ্য আলেম এবং সামাজিক হিসেবে গড়ে তোলার দায়িত্ব আমাদের।

মাদরাসার বৈশিষ্ট্যাবলী: উন্নত পাঠদান, সার্বক্ষণিক নেগরানি, ওস্তাদের পিতৃসুলভ আচরণ, ছবি সাল মাদ্রাসা প্রাঙ্গণ, মনোরম পরিবেশ, উন্নত আবাসন, স্বাস্থ্যসম্মত খাবার।

শিক্ষার্থীরা যেভাবে ভর্তি হবেন: যারা সাভার থেকে দূরে রয়েছেন তারা মোবাইলের মাধ্যমে আমাদের সঙ্গে যোগাযোগ করে ভর্তি হতে পারেন। আর যারা সাভারের আশপাশের রয়েছেন তারা চাইলে সশরীরে এসে আমাদের এখানে ভর্তি হতে পারেন।

ভর্তির জন্য যোগাযোগ করুন এই নাম্বারে- +8801715837364 (প্রিন্সিপাল, মুফতি মাহবুবুর রহমান, খলিফা শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী।

-এটি

Please follow and like us:
error1
Tweet 20
fb-share-icon20

ad