শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


ট্রাফিক আইন ভঙ্গ করায় নিজ ড্রাইভারকে মামলা দিলেন এসপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল আমিন (বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি>

ট্রাফিক আইন অমান্য করায় নিজের গাড়ি চালকের নামে মামলা দিয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মুহা. আহমার উজ্জামান। এজন্য গাড়ি চালক পুলিশ সদস্য আ. কদ্দুছকে ২ হাজার ৫০০ টাকা জরিমানা গুণতে হবে। এতে প্রশংসায় ভাসছেন পুলিশ সুপার আহমার উজ্জামান।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে ময়মনসিংহ মহানগরীর গাঙ্গিনারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহের ট্রাফিক পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমান।

জানা যায়, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে গতকাল রাত ৯টার দিকে ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকা পরিদর্শনে বের হন পুলিশ সুপার মুহা. আহমার উজ্জামান। তার গাড়িটি গাঙ্গিনারপাড় এলাকায় আসলে গাড়ি চালক ট্রাফিক আইন অমান্য করে রোড ডিভাইডারের উপর দিয়ে গাড়ির দিক পরিবর্তন করেন। এসময় গাড়িতে পুলিশ সুপার বসা ছিলেন। তাৎক্ষণিক তিনি এ অনিয়মের জন্য চালকের নামে মামলা দেন। বিষয়টি জানাজানি হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

জরিমানা আদায়ের বিষয়টি নিশ্চিত করে ট্রাফিক সার্জেন্ট সালমান খান রাজন বলেন, ‘এসপি স্যার বলেছেন আইন সকলের জন্য সমান। সাধারণ জনগণের চেয়ে পুলিশের ওপর সেটা আরও কঠোরভাবে প্রয়োগ করা হবে।’

সম্প্রতি ময়মনসিংহ জেলা পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন মুহা. আহমার উজ্জামান। যোগদানের পরপরই মাদক নির্মূল ও অপরাধ দমনে ব্লক রেইড, পেট্রোল টহল জোরদার, ব্যাচেলর মেসগুলোতে অবস্থানকারীদের তালিকা ও তথ্য সংগ্রহের কাজ শুরু করেছেন। পুলিশ সদস্যদেরও দিয়েছেন কঠোর বার্তা। এছাড়া প্রায় প্রতিদিনই সন্ধ্যার পর প্রটোকল ছাড়াই বিভিন্ন এলাকা পরিদর্শন ও পর্যবেক্ষণে বের হন তিনি।

-এএ


সম্পর্কিত খবর