fbpx
           
       
           
       
প্রকাশিত হয়েছে মাওলানা মুহাম্মাদ হেমায়েত উদ্দীনের ‘অনলাইনে ইসলামী তৎপরতা: যেভাবে চলা উচিত’
জুন ৩০, ২০২২ ১২:৫৬ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: প্রকাশিত হয়েছে মাওলানা মুহাম্মাদ হেমায়েত উদ্দীন রচিত গ্রন্থ ‘অনলাইনে ইসলামী তৎপরতা: যেভাবে চলা উচিত’।

এ গ্রন্থে ফেসবুক, ইউটিউব, টুইটার প্রভৃতি সোশ্যাল মিডিয়া ও অনলাইনে পরিচালিত ইসলামী তৎপরতাগুলো কীভাবে চলা উচিত তার বিশদ বিবরণ সন্নিবেশিত হয়েছে।

কারও ফলোয়ার হওয়ার নিয়ম, কোন পোস্ট লাইক শেয়ার করার ভাল মন্দ দিক, অনলাইনে কোন ধরনের কনটেন্ট বা পোস্ট ছাড়া উচিত অনুচিত, সোশ্যাল মিডিয়ায় ছবি ভিডিও ছাড়া জায়েয কি জায়েয নয়, কার সমালোচনা হতে পারে, কারা সমালোচনা করতে পারে, কীভাবে সমালোচনা হওয়া উচিত, সোশ্যাল মিডিয়া থেকে জ্ঞান আহরণে কী ধরনের সাবধানতা অবলম্বন করা চাই ইত্যাদি অনলাইনে ইসলামী তৎপরতা সংশ্লিষ্ট যাবতীয় বিষয়ের নিয়ম কানুন ও মাসআলা মাসায়েল সম্বলিত আলোচনা এতে সন্নিবেশিত হয়েছে।

মাওলানা হেমায়েত উদ্দীন সোশ্যাল মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টালে এসব বিষয়ে সুপরিকল্পিতভাবে যে প্রবন্ধগুলো পোস্ট করেছেন সবগুলো একত্র করেই গ্রন্থটির রূপ দেয়া হয়েছে।

ইদানিং সোশ্যাল মিডিয়া ও অনলাইনের বিভিন্ন তৎপরতার সাথে কম বেশ অনেকেই জড়িত। এসব তৎপরতার ইসলামী বিধি-বিধান জানার জন্য গ্রন্থটি প্রভূত উপকারে আসবে ইনশাআল্লাহ।

গ্রন্থটি প্রকাশিত হয়েছে মাকতাবাতুল আবরার, ইসলামী টাওয়ার, 11/1 বাংলাবাজার, ঢাকা-1100 থেকে।

মোবাইল নম্বর: 01712-306364

নিম্নের লাইব্রেরি থেকেও সমমূল্যে পাইকারি ও খুচরা ক্রয় করা যায়-

আল-কুরআন পাবলিকেশন্স, কিতাব মার্কেট (যাত্রাবাড়ি বড় মাদরাসা সংলগ্ন), ঢাকা

মোবাইল- ০১৭৬৪-১৮৫৬৫৪

ক্রিম কালার অফসেট কাগজে মুদ্রিত গ্রন্থটির মূল্য 130/

এনটি