রবিবার, ২৩ জুন ২০২৪ ।। ৯ আষাঢ় ১৪৩১ ।। ১৭ জিলহজ ১৪৪৫


জুলাই থেকে আবদুল হক ফাউন্ডেশনের অনলাইন হিফজ শিক্ষক-শিক্ষিকা প্রশিক্ষণ কোর্স

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: উস্তাজুল হুফ্ফাজ বাংলাদেশের অন্যতম প্রসিদ্ধ হাফেজ ক্বারী আবদুল হক প্রতিষ্ঠিত ও পরিচালিত শায়খ আব্দুল হক ফাউন্ডেশন বাংলাদেশের ৩১ দিনব্যাপী হিফজ অনলাইন শিক্ষক শিক্ষিকা প্রশিক্ষণের আয়োজন করেছে। ‘কেন্দ্রীয় হিফজ মুয়াল্লিম প্রশিক্ষণ কোর্স’ শিরোনামে এই হিফজ শিক্ষক শিক্ষিকা প্রশিক্ষণ কোর্স টি অনলাইনে অনুষ্ঠিত হবে।

শায়খ আব্দুল হক ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুজাইফা হক কর্তৃক পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কওমি মাদরাসার হাফেজ ও আলেম ও ইমাম মুয়াজ্জিন ও মহিলা মাদরাসার শিক্ষিকাদের জন্য আয়োজিত শিক্ষক শিক্ষিকা প্রশিক্ষণ কোর্সটি আগামী ১ জুলাই থেকে শুরু হয়ে ১আগস্ট পর্যন্ত চলবে।

শিক্ষক প্রশিক্ষণে অংশ নিতে ভর্তি ইচ্ছুকদের হেফজ ও নুরানি বিভাগে শিক্ষকতায় আগ্রহী হতে হবে।ফাউন্ডেশনের নির্ধারিত ফরম পূরণ ও নির্দিষ্ট ফি প্রদান করে ভর্তি হওয়া যাবে। প্রশিক্ষণ চলাকালীন অন্যকোনো প্রশিক্ষণে অংশগ্রহণ করা যাবে না। সেই সঙ্গে প্রশিক্ষণগ্রহণকারীর বয়স ন্যূনতম ১৮ বছর হতে হবে।

প্রশিক্ষণে অংশ নেওয়ার সময় ২ কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি ও জাতীয় পরিচয়পত্র, জন্মনিবন্ধন কিংবা নাগরিকত্ব সনদপত্রের ফটোকপি জমা দিতে হবে।

কোর্স ফি : ৩,০০০/- [তিন হাজার] টাকা জমা দিয়ে ভর্তি হতে হবে।

সার্বিক যোগাযোগ : ০১৩০৩-১৮৩০৫০, ( হুজাইফা হক), ০৯৬৩৮-২১৬২৯৫ (ফাউন্ডেশন অফিস) ০১৮১০- ০৭৩৮৩২ (বিকাশ পারসোনাল)

যারা প্রশিক্ষণ দিবেন : শায়খ আব্দুল হক ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান উস্তাজুল হুফ্ফাজ বাংলাদেশের অন্যতম প্রসিদ্ধ হাফেজ ক্বারী আবদুল হক, কেন্দ্রীয় প্রশিক্ষক হাফেজ মাওলানা ক্বারী মানজুর বিন মোস্তফা, হাফেজ মাওলানা ক্বারী আব্দুল কাদের, হাফেজ ক্বারী মুয়াজ্জম হুসাইন ও হাফেজ মাওলানা ক্বারী মাসউদ কায়সার।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ