শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ৯ জিলকদ ১৪৪৫


বাংলাদেশ অনলাইন মিডিয়া এসােসিয়েশনের ইফতার ও আলােচনা সভা শনিবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: অনলাইন গণমাধ্যমের মালিক ও সম্পাদকদের সম্মানে ইফতার ও আলােচনা সভার  আয়োজন করেছে বাংলাদেশ অনলাইন মিডিয়া এসােসিয়েশন।

আগামী (২৩ এপ্রিল) শনিবার, বিকাল ৪ টায় জাতীয় প্রেসক্লাবের তােফাজ্জল হােসেন মানিক মিয়া হলরুমে এই ইফতার ও আলােচনা সভা অনুষ্ঠিত হবে।

ইফতার ও আলােচনা সভায় উপস্থিতির জন্য বিশেষভাবে আমন্ত্রণ জানিয়েছে বাংলাদেশ অনলাইন মিডিয়া এসােসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি শরিফুল ইসলাম খান ডলার ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক  শাহাদাত স্বপন।

আয়োজন সহযোগিতায় রয়েছে জামান ক্লিনিক, হাফেজ্জি সেবা সংস্থা ও আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম।

আমন্ত্রণপত্রে রমজানুল মুবারকের শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশ অনলাইন মিডিয়া এসােসিয়েশনের পক্ষ থেকে বলা হয়েছে, বাংলাদেশ অনলাইন মিডিয়া এসােসিয়েশন এক দশক ধরে অনলাইন গণমাধ্যমের মালিক ও সম্পাদকদের অধিকার আদায়ে সরকার ও স্টেকহােল্ডারদের মধ্যে সমন্বয় সাধন করে অনলাইন গণমাধ্যমের উন্নয়নে কাজ করে যাচ্ছে। অনলাইন গণমাধ্যম নীতিমালা ও নিবন্ধনসহ নানা ইস্যুতে প্রতিষ্ঠালগ্ন থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় এই ইফতার ও আলােচনা সভার আয়োজন।

বাংলাদেশ অনলাইন মিডিয়া এসােসিয়েশন-এর ইফতার অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে থাকবেন ধর্মপ্রতিমন্ত্রী মােঃ ফরিদুল হক খান এম.পি।

বিশেষ অতিথি হিসেবে থাকবেন মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব, বাসসের প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক, আবুল কালাম আজাদ। প্রধান আলােচক হিসেবে থাকবেন বাংলাদেশ জার্নাল-এর সম্পাদক, শাহজাহান সরদার। সভাপতিত্ব করবেন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসােসিয়েশনের নির্বাহী সভাপতি, কামাল হােসেন।

বিশেষ অতিথি হিসেবে আরো থাকবেন সিনিয়র সাংবাদিক ও  দৈনিক আমাদের নতুন সময়- এর চেয়ারম্যান, * নাঈমুল ইসলাম খান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)এর সভাপতি  ওমর ফারুক, উত্তরা মিডিয়া ক্লাবের সিনিয়র সহ-সভাপতি, রােকেয়া বেগম (সাবেক জজ), দ্যা মেট্রোপলিটন খ্রিস্টান কো-অপারেটিভ হাউসিং সােসাইটি লিঃ-এর চেয়ারম্যান, আগস্টিন পিউরিফিকেশন,  জামান'স ক্লিনিক ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক, আলহাজ্ব মােঃ বশিরুজ্জামান।

আলোচক হিসেবে থাকবেন,  বাংলা ভিশন-এর বার্তা সম্পাদক মােস্তফা কামাল, বাংলাদেশ অনলাইন মিডিয়া এসােসিয়েশনের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি, জয়ন্ত আচার্য,  বাংলাদেশ অনলাইন মিডিয়া এসােসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক,নাছিমা খান মন্টি, বঙ্গবন্ধু একাডেমীর ভারপ্রাপ্ত সভাপতি, সাব্বির আহমেদ রনি, ঢাকা জেলা সাংবাদিক সমিতির সভাপতি, মুঈদ খন্দকার।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ