শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


বিধিনিষেধের মধ্যেই মোংলায় নতুন শর্ত আরোপ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: মোংলায় ইপিজেডের জিনলাইট গার্মেন্টসের এক নারী টেকনিশিয়ান করোনা পজিটিভ হন। রোববার জিংয়াও কিন জুয়ানের (৩৩) করোনা শনাক্ত হয়।

সোমবার স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে চলমান বিধি নিষেধের মধ্যে নতুন করে নিদের্শনা জারি করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার জানান, বুধ ও বৃহস্পতিবার সর্ম্পূণ বন্ধ থাকবে কাঁচা ও মাংসের মার্কেট। তবে তাদের প্রস্তুতির জন্য মঙ্গলবার দুপুর পর্যন্ত কাঁচা ও মাংসের দোকান খোলা রাখার অনুমতি দেওয়া হয়েছে। সেই সাথে নদী পারাপারও বন্ধ থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত। তবে স্বাভাবিক থাকবে মাছের মার্কেট।

‘এছাড়া পৌর শহরের হাসপাতাল ও ফায়ার সার্ভিসের মোড়ের কাঁচা বাজার সরিয়ে দেওয়া হয়েছে নতুন বাসস্ট্যান্ড এলাকায়। পৌর শহরের সংযোগ সড়কের লোকজন নিতান্ত প্রয়োজন ছাড়া মেইন রোডে আসতে পারবে না। নিয়ম ভঙ্গ করে কেউ বের হলেও মাস্ক ব্যতিরেকে কেউকে পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। শহরের প্রবেশমুখ দিয়ে প্রবেশ করতে পারবে না বাহিরের কোনো লোকজন ও যানবাহন।’

এদিকে সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২২ জন করোনা পরীক্ষা করিয়েছেন। এরমধ্যে ৭ জনের করোনা পজিটিভ হয়েছেন। সোমবারের শনাক্তের হার ৩২ ভাগ। আর এর আগে শনাক্তের হার রবিবার ৫৪.৫৪ ভাগ ও শনিবার ছিল ৫৭ ভাগ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ