শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


ঢাকা মুগদা মারকাযুল ফুরকান আইডিয়াল মাদরাসায় জরুরি শিক্ষক নিয়োগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: ঢাকা মুগদা মারকাযুল ফুরকান আইডিয়াল মাদরাসার পৃথক বালক/ বালিকা শাখার জন্য জরুরি একজন হাফেজ শিক্ষক, একজন নাযেরা শিক্ষক, একজন মাদানি নেসাবের শিক্ষক, একজন হাফেজা শিক্ষিকা, দুইজন আলেমা শিক্ষিকা ও একজন নূরানী মুয়াল্লিমা নিয়োগ দেওয়া হবে।

বালক শাখাঃ-

হিফজ:- ১০-১৩ হাজার মানসম্মত তেলাওয়াত, মজবুত ইয়াদ, মেহনতী ও আমলী হতে হবে। মাশক্ব করানোর যোগ্যতা থাকতে হবে। যোগ্য উস্তাদদের হাদিয়া বাড়িয়ে দেয়া হবে।

নাযেরা:- ৯-১১ হাজার, হাফেজ হতে হবে, মানসম্মত তেলাওয়াত, মেহনতী ও আমলী হতে হবে। মাশক্ব করানোর যোগ্যতা থাকতে হবে।

কিতাব বিভাগ:- মাদানি নেসাবে পরিপূর্ণ পড়াশোনা ও মাদানি নেসাবে খেদমতের অভিজ্ঞতা থাকতে হবে, হাফেজ হলে অগ্রাধিকার দেওয়া হবে। মেহনতী ও আমলী হতে হবে। তিনবেলা মানসম্মত খাবার দুই বেলা নাস্তা ও প্রতিদিন দুধের ব্যাবস্থা। প্রতিষ্ঠান থেকে কাপড় ইস্ত্রি করে দেওয়া হয়

বালিকা শাখা:-
১। হাফেজা ৭-১০ হাজার তেলাওয়াতের মান উন্নত হতে হবে, মেহনতী ও আমলি হতে হবে ২। আলেমা ৬-৮ হাজার। হেদায়া জামাত পর্যন্ত যেকোনো কিতাব পড়ানোর যুগ্যতা থাকতে হবে, মেহনতী ও আমলি হতে হবে।

৩।মুয়াল্লিমা ৫-৭ হাজার তেলাওয়াতের মান উন্নত,হাতের লেখা সুন্দর,মেহনতী ও আমলি হতে হবে। হিফয বিভাগে বালক/ বালিকা শাখায় প্রতি গ্রুপে ১২ জন শিক্ষার্থী। কিতাব ও নূরানী বিভাগে গ্রুপে ১৫ জন শিক্ষার্থী।

মাসিক ছুটি:- প্রতি মাসে ৩দিন। বোনাস দুই ঈদে বেতনের ৫০% করে স্বামী/স্ত্রী হলে যার যার ভবনে আলাদা থাকতে হবে মাঝে মধ্যে একসাথে থাকার ব্যাবস্থা আছে। কেউ কল না দিয়ে ইমুতে আপনার নাম ঠিকানা, মোবাইল নাম্বার ও তেলাওয়াতের অডিও রেকর্ড পাঠিয়ে দিলে ভালো হয় 01724966045 (imo)।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ