শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


রমজানবিষয়ক অনুষ্ঠানে ওবামা দম্পতি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ২০১৯ সালে ‘টেল দেম, আই অ্যাম’ নামের সাক্ষাৎকারধর্মী অনুষ্ঠান শুরু করেন পাকিস্তান বংশোদ্ভূত আমেরিকান লেখক মিশা ইউসিফ। ওই বছর অনুষ্ঠানটি ব্যাপক সাড়া ফেলে।

ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিসরীয় বংশোদ্ভূত আমেরিকান অভিনেতা ও পরিচালক রামি ইউসুফ, কমেডিয়ান আহমেদ রিয়ানবার্গ এবং অভিনেত্রী আলিয়া শওকতা।

আসছে এপ্রিলের ১২ তারিখ থেকে ২০২১ সালের রমজানের জন্য ‘টেল দেম, আই অ্যাম’ অনুষ্ঠানের রেকর্ডিং শুরু হতে যাচ্ছে। এবারের অনুষ্ঠানে আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা ও তার স্ত্রী মিশেল ওবামা অংশগ্রহণ করবেন।

ভোগ ম্যাগাজিন সূত্রে জানা গেছে, বারাক ওবামার মালিকানাধীন হায়ার গ্রাউন্ড প্রোডাকশনের অন্তর্ভুক্ত অডিও প্রতিষ্ঠান স্পোটাফাই অনুষ্ঠানটির সম্প্রচার শুরু করেছিল। আগত অতিথিরা পবিত্র রমজানের মাহাত্ম্য এবং নানা ধরনের অভিজ্ঞতা তুলে ধরেন।

মিশা ইউসিফ বলেন, অনুষ্ঠানটি সবার জন্য প্রযোজ্য। এটা অডিও সম্প্রচারের সিদ্ধান্ত নেওয়ার কারণ হলো, অতিথিদের সম্পর্কে বিস্তারিত না জেনে তাদের জীবনে ইসলাম সম্পর্কে গভীর উপলদ্ধি শ্রোতাদের জানানো। তিনি আরো বলেন, সাধারণত বিখ্যাত মুসলিম ব্যক্তিদের এ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ