fbpx
           
       
           
       
মুজিববর্ষের উপহার: বালাগঞ্জে ঘর পেল ভূমি ও গৃহহীন ১৪০ পরিবার
জানুয়ারি ২৪, ২০২১ ১২:২৯ অপরাহ্ণ

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি: মুজিবজন্ম শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমি ও গৃহপ্রদান কার্যক্রমের উদ্বোধন করেছেন।

শনিবার (২৩ জানুয়ারি) বালাগঞ্জ উপজেলা পরিষদ হলরুম থেকে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাথে ভিডিও কনফারেন্সিংয়ে যুক্ত হয়ে উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন প্রধানমন্ত্রী। এসময় বালাগঞ্জ উপজেলার ১৪০টি ঘর উদ্বোধন করেন তিনি।

এ সময় বালাগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’মীলেগের সভাপতি মুহা. মোস্তাকুর রহমান মফুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ, সহকারী কমিশনার (ভূমি) পলাশ মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আজিজুল কামাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেবু আক্তার মনি, বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মুহা. আনহার মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম এ মতিন, মুহা. বালাগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি মুহা. জুনেদ মিয়া।

বালাগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ লিয়াকত আলী শাহ ফরিদী, উপজেলা কৃষকলীগের সভাপতি মো. আলাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. নাসির উদ্দিন, বালাগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মুনিম,পশ্চিম গৌরীপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মুক্তার আলী, পূর্বগৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, পুর্ব পৈলনপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন, সাংবাদিক আবুল কাশেম অফিক, তারেক আহমদ, জাকির হোসেন।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুশ শহীদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সদস্য আইনুর আহমদ, ইউপি সদস্য স্বপন কান্তি দাস সপু, বালাগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নয়ন তালুকদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র মন্ডল, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এস আর এম জি কিবরিয়া, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী, প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন স্থরের নাগরিকবৃন্দ সহ এই বিশেষ প্রকল্পের উপকারভোগীগণ উপস্থিত ছিলেন। পরে, উপজেলার গৃহহীন ও ভূমিহীন ১৪০টি পরিবারের হাতে জায়গার দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

-এএ

সর্বশেষ সব সংবাদ