শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

সর্বত্র পবিত্র কুরআনের আদর্শ ছড়িয়ে দিতে হবে: ড. খালিদ হোসেন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ ইকরামুল হক।।
বিশেষ প্রতিবেদন>

চট্টগ্রাম ওমরগনি এম, ই, এস কলেজের সাবেক অধ্যাপক ও বিভাগীয় প্রধান, জামিয়া আরবিয়া ইসলামিয়া জিরির মুহাদ্দিস লেখক, গবেষক ও শিক্ষাবিদ অধ্যাপক মাওলানা ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, কুরআনের শিক্ষা ও আদর্শ ধারণ করতে পারলে মানুষের পার্থিব জীবন মঙ্গল আলোকে উদ্ভাসিত হয়ে উঠবে।

আজ রোববার (১৭ জানুয়ারি-২১) রোববার ফেনী সরকারী কলেজ ময়দানে মুজাহিদ কমিটি ফেনী জেলা শাখা আয়োজিত ৩ দিনব্যাপী ওয়াজ মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি পবিত্র কুরআন চর্চা ও অনুশীলনের ওপর সবিশেষ গুরুত্বারোপ করেন।

তিনি বলেন, কুরআন তিলাওয়াত যেমন সওয়াবের কাজ তেমনি অশুদ্ধ তিলাওয়াত আল্লাহ তায়ালার গজব ডেকে আনে। কুরআনে বর্ণিত আদেশ-নিষেধ মেনে চলার মধ্যে সমগ্র মানব জাতির হেদায়াতের সর্বোত্তম উৎস মহাগ্রন্থ আল কুরআন। হাজার বছরের ইতিহাসে এই মহাগ্রন্থ অভিন্ন ও অপরিবর্তিত থেকে জাতিকে মুক্তির পথ দেখাচ্ছে।

মাহফিলে মুজাহিদ কমিটির বিভিন্ন স্থরের নেতাকর্মী সহ ধর্মপ্রাণ তৌহিদীজনতার উপস্থিতি চোখে পড়ার মতো।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ