fbpx
           
       
           
       
ফরিদপুরের ভাঙ্গায় মুক্তিযোদ্ধাদের সাথে নতুন ওসির সৌজন্য সাক্ষাৎ
ডিসেম্বর ০৪, ২০২০ ৯:৫৮ অপরাহ্ণ

মুহা. সাখাওয়াত হোসেন
ফরিদপুর প্রতিনিধি>

ফরিদপুরের ভাঙ্গায় আলগী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মুহা. আনোয়ার হোসেন মোল্লার নেতৃত্বে পুলিশ বীর মুক্তিযোদ্ধা ও আলগী ইউনিয়ন বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে নতুন যোগ দেয়া অফিসার ইনচার্জ (ওসি) ভাঙ্গা থানা সৈয়দ লুৎফর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ভাঙ্গা থানায় পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্টিত হয়।

শুভেচ্ছা ও মত বিনিময় সভায় ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ লুৎফর রহমান উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। এসময় তিনি বলেন “বীর মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে দেশ আজ স্বাধীন। আমরা স্বাধীন দেশের নাগরিক হয়েছি, দেশ যদি স্বাধীন না হতো আমি আজ এ চেয়ারে বসতে পারতাম না, আপনাদের (মুক্তিযোদ্ধাদের) ঋণ শেষ হবার নয়।”

আমি কথায় নয়, কাজে বিশ্বাসী, ওয়েলকাম, মাদক, চুরি ডাকাতি এসব বিষয়ে জিরো টলারেন্স নীতি চলবে। সমাজের আইন শৃঙ্খলা রক্ষার্থে আপনাদের (বীর মুক্তিযোদ্ধাদের) সহযোগিতা কামনা করছি। দেশের শ্রেষ্ঠ সন্তান, পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সাক্ষাতে সন্তুষ্ট প্রকাশ করেন। সব সময় বীর মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের পাশে রয়েছেন বলে ও জানান তিনি।

সেসময় উপস্থিত ছিলেন- ৭নং আলগী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মুহা. আনোয়ার হোসেন মোল্লা, মুক্তিযোদ্ধা (সাবেক) এ.এস.পি মুহা. ইমারত হোসেন, মুক্তিযোদ্ধা (সাবেক) ওসি মো. গিয়াসউদ্দিন আরজু, মুক্তিযোদ্ধা মেুহা. সাহাবুদ্দিন আহম্মেদ, মুক্তিযোদ্ধা আবুল হাসেম, মুক্তিযোদ্ধা মুহা. রফিক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- পুলিশ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ও ভাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এ.টি.এম ফরহাদ নান্নু, হাফেজ মাওলানা মো. সাখাওয়াত হোসেন, মুস্তাকিম নাদিয়ান প্রমুখ।

-এএ