শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


হুমায়ূন আহমেদের বইয়ে রকমারির বিশেষ ছাড়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ১৯৪৮ সালের ১৩ নভেম্বর নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় কুতুবপুর গ্রামে জন্মগ্রহণ হুমায়ূন আহমেদ। নন্দিত এই কথাসাহিত্যিকের জন্মদিন উপলক্ষে ১১ নভেম্বর (বুধবার) থেকে ১৫ নভেম্বর (শনিবার) জনপ্রিয় অনলাইন বুকশপ রকমারি ডট কমে চলবে হুমায়ূন আহমেদ জন্মোৎসব।

এই পাঁচদিন হুমায়ূন আহমেদের সকল বইয়ে ২৫% ছাড় দিয়েছে রকমারি ডট কম। তাই আর দেরি না করে কিনে নিন আপনার কাঙ্খিত বইগুলো।Image may contain: text

রকমারি ডট কম বাংলাদেশের একটি অনলাইনভিত্তিক পণ্য কেনার ওয়েবসাইট। এটি ২০১২ সালের ১৯ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। শুরুতে শুধু বই কিনতে পাওয়া গেলেও বর্তমানে এই সাইটে ডিভিডি, ভিডিও টিউটোরিয়াল, ক্রীড়া সামগ্রী, অন্য রকম বিজ্ঞান বাক্স (বিজ্ঞান পরীক্ষণের কিট), ক্যালকুলেটর, ঘড়ি, পেনড্রাইভ, কম্পিউটারের নানাবিধ যন্ত্রাংশসহ বিভিন্ন পণ্যও কিনতে পাওয়া যায়। ওয়েব সার্ভিসের পাশাপাশি মোবাইলের মাধ্যমেও এখানে পণ্য অর্ডার করা যায়।

অন্যরকম গ্রুপ নিয়ন্ত্রণাধীন ১৯ জানুয়ারি ২০১২ সালে চালু হওয়া এই সাইটটির প্রতিষ্ঠাতা হলেন মাহমুদুল হাসান। শুরুতে শুধু বই বিক্রির সাইট হিসেবে চালু করা হলেও বর্তমানে এই সাইটে ইলেকট্রনিক জিনিসপত্র বিক্রি হয়। ২০১২ সাল থেকেই ক্যাশ অন ডেলিভারি চালু হয়।

১০০টি বই নিয়ে শুরু করা এই অনলাইন বইয়ের দোকানে বর্তমানে দুই লক্ষাধিক বই আছে। প্রতিদিন প্রায় দেড় থেকে ২ হাজার বই বিক্রি হয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ