192220

জামিয়াতুস সালাম উত্তরা মাদানী নেসাব মাদরাসায় অনলাইনে ও ফোনে ভর্তি শুরু

আওয়ার ইসলাম: করোনা ভাইরাসের ভিন্ন পরিস্থিতির কারণে আজ থেকে অনলাইন ও ফোনে ভর্তির সিদ্ধান্ত নিয়েছে জামিয়াতুস সালাম আল-আরাবিয়া, উত্তরা মাদরাসা। তবে নিয়মিত দরস শুরু হবে মাদরাসা খোলার পরই।

জামিয়াতুস সালাম আল-আরাবিয়া, উত্তরা, ঢাকা মাদানি নেসাবের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান৷ (বাইতুস সালাম মাদরাসার সাবেক অভিজ্ঞ ও প্রাজ্ঞ উসতাদগণের সার্বক্ষণিক তত্ত্বাবধানে পরিচালিত এ মাদরাসা।

মক্তব, হিফজখানা এবং প্রথম জামাত থেকে জালালাইন পর্যন্ত প্রতি জামাতেই ছাত্র ভর্তি করা হচ্ছে। ভর্তি ৩৫০০ টাকা। মাসিক প্রদেয় ৩৫০০ টাকা।

মাদরাসাটির উপদেষ্টা পরিষদের মধ্যে রয়েছেন, মুফতি আব্দুল হাই (সাবেক মুহতামিম, বাইতুস সালাম মাদরাসা), মাওলানা আশরাফ আলী, প্রতিষ্ঠাতা পরিচালক মারকাযুল ইলমী ওয়াদ দাওয়া, মাওলানা আরীফ হক্কানী, বিভাগীয় প্রধান মাদানী নেসাব দারুল উলুম আজমপুৱ উত্তরা, মাওলানা মুনীরুজ্জামান, প্রতিষ্ঠাতা পরিচালক মাদরাসাতুল ইহসান আল আরাবিয়্যাহ।

পরিচালনা পরিষদের মধ্যে রয়েছেন, মুফতি রহমতুল্লাহ (মগবাজারের হুজুর), মুফতি মুহিব্বুল্লাহ মামুন বরিশালী (উজিরপুরী হুজুর), মুফতি বশীর আহমাদ (জালালাবাদী হুজুর), মুফতি তরিকুল ইসলাম (কুড়িগ্রামেৱ হুজুর)। মাওলানা ইবরাহীম হাবীব (লালবাগী হুজুর) মাওলানা মুহাম্মদ (সুনামগঞ্জী হুজুর)। মাওলানা জহিরুল ইসলাম।

ভর্তি হতে ফোন করুন- মাওলানা রহমতুল্লাহ ০১৯১৩৮২৮৩১১ (বিকাশ ও ইমু)। মাওলানা বশীর আহমদ ০১৯১৫১৫০৩১২ (বিকাশ ও ইমু)।

মাওলানা ইবরাহীম ০১৯১৫৫৭৬১৮৪। মাওলানা মুহিব্বুল্লাহ ০১৯২৬৬০০৯৫৯ (বিকাশ ও ইমু)। মাওলানা মুহাম্মদ। মাওলানা তরিকুল ইসলাম ০১৭৩৮৬২৬৯২৫ (বিকাশ ও ইমু) মাওলানা জহিরুল ইসলাম ০১৮২৯৮৯৬৮০১ (বিকাশ ও ইমু)

যোগাযোগ বাড়ি ৪৮, রোড, ০১, ব্লক : এ, ফুলবাড়িয়া, তুরাগ, উত্তরা, ঢাকা ৷ মুঠোফোন- ০১৯১৩-৮২৮৩১১, ০১৮৫ ৫৯৮৯৪৩৪, ০১৯১৫-১৫০৩১২, ০১৭৩৮৬২৬৯২৫, ০১৯৮৮১৬৫০২৫, ০১৯১৫৫৭৬১৮৪।

যাতায়াত আব্দুল্লাহপুর সুইচগেট থেকে রিকসায় উত্তরা ১০ নং সেক্টর, ১নং রোডের মাথায় ফুলবাড়িয়া আমজাদ স্কুল সংলগ্ন।

-এটি

ad