শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১০ জিলকদ ১৪৪৫


ময়মনসিংহে অভিলাষের সাংস্কৃতিক অনুষ্ঠান কাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল আমিন(বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ইসলামি সাংস্কৃতিক সংগঠন অভিলাষ 'অভিলাষ সন্ধ্যা' নামে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে। আগামীকাল ৩১ জানুয়ারি বিকেল ৪টায় ঐতিহাসিক কৃষ্ণচূড়া চত্বরে, অভিলাষ সন্ধ্যা অনুষ্ঠানটি শুরু হবে।

লেখক ও গবেষক মাওলানা লাবীব আব্দুল্লাহ্, ইত্তেফাকুল উলামার কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুফতি মাহবুবুল্লাহ্ এবং ইত্তেফাকুল উলামা ময়মনসিংহ জেলা শাখার সভাপতি অধ্যাপক মুফতি মুহিব্বুল্লাহ্'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র ইকরামুল হক(টিটু)।

অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকবেন মুফতি আমীর ইবনে আহমাদ, মাওলানা মুহাম্মাদ, মাওলানা রফিকুল ইসলাম হামিদী, মুফতি ফাহিম বিল্লাহ্ হাসেমী, মাওলানা হাবিবুল্লাহ্ খাঁন মাদানী, মাওলানা চৌধুরী নাসীর আহমাদ, অধ্যাপক ডা. নাসীর উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে ক্বেরাত পরিবেশন করবেন আন্তর্জাতিক পুরস্কার প্রাপ্ত ক্বারী আবু সালেহ্ মো. মূসা ও শিশু ক্বারী শুয়াইব বিন মুস্তফা ।

অভিলাষ সন্ধ্যায় প্রধান আকর্ষণ হিসেবে জাগ্রত কবি মুহিব খান ও বিশেষ আকর্ষণ হিসেবে কলরবের সিনিয়র শিল্পী আবু রায়হান উপস্থিত থাকবেন।

এছাড়াও সুরে সুরে নগর মাতাবেন অভিলাষ সাংস্কৃতিক সংগঠনের প্রধান পরিচালক শিল্পী মিজানুর রহমান, সংগীত পরিচালক মুস্তাকিম বিল্লাহ্, অভিলাষের সিনিয়র শিল্পী সাউদ বিন মুস্তফা,তাশফি বিন মুবাশ্বির,মোস্তফা কামাল,রাফি আল মাহমুদ ও মুস্তাফিজুর রহমান, কিশোরশিল্পী আরিফুল ইসলাম, সাকিবুল হাসান, মাহদী হাসান ফারদীন, আব্দুল করীম, ইমামুল ইসলাম, জসিম উদ্দিন, জাহিন ইলহাম, রাশিদুল ইসলাম, মোকছেদুল মোমেনীন, শিশুশিল্পী হযরত বিন মহর ও সামাদ আহমাদ।

অতিথি সংগীত শিল্পী হিসেবে উপস্থিত থাকবেন, আবাবিল সাহিত্য সাংস্কৃতিক পরিষদের পরিচালক শরীফ মাহমুদ, কলকম্পন শিল্পী গোষ্ঠীর পরিচালক খন্দকার হারুনুর রশীদ, আবৃত্তিশিল্পী সাদ মাশফিক খান ও কবি ওয়ালিউল ইসলাম।

উপস্থাপনা এবং আবৃত্তি করবেন অভিলাষ সাংস্কৃতিক সংগঠনের পরিচালক দিল মাহমুদ সাব্বির।

অভিলাষ সন্ধ্যা অনুষ্ঠানের সার্বিক সফলতা কমানা করে সকলের কাছে দোয়ার আবেদন করেছেন অভিলাষ সাংস্কৃতিক সংগঠনের ব্যবস্থাপনা পরিচালক সুলতান আলম খান। তিনি সকল ইসলামী সংগীত প্রেমীদের অনুষ্ঠানে আসার জন্য আহ্বান জানান।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ