শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


বগুড়ায় মাকে বাঁচাতে গিয়ে লাঠিপেটায় মেয়ের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বগুড়ার শেরপুরে খালার মারধর থেকে মা আজেনা বেগমকে বাঁচাতে গিয়ে খুন হয়েছেন মেয়ে নাসিমা খাতুন (২৬)। জমি নিয়ে বিরোধের জেরে এ দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার দুপুরে মির্জাপুর ইউনিয়নের তাতলা গ্রামে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। নাসিমা মালয়েশিয়া প্রবাসী মুহা. জাহাঙ্গীর আলমের স্ত্রী। পুলিশ এ ঘটনায় ৪ জনকে আটক করেছে।

স্থানীয়রা জানান, তাতলা গ্রামের কহির ফকিরের মেয়ে আঞ্জুয়ারার সঙ্গে বাড়ির ২ শতক জমি নিয়ে বড় বোন আজেনা বেগমের দীর্ঘদিনের বিরোধ ছিল। এ নিয়ে সকালে দুই বোনের ঝগড়া হয়। তার জের ধরে আঞ্জুয়ারা দুপুরে বড় বোন আজেনাকে ডেকে নেন এবং মেয়ে খালেদা খাতুন, ছেলে রাজু আহম্মেদ ও ছেলের বউ সানজিদাকে সঙ্গে নিয়ে তাকে মারধর করতে থাকেন। মা আজেনার চিৎকার শুনে ছুটে আসেন মেয়ে নাসিমা খাতুন।

বেধড়ক লাঠিপেটা করা হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে শেরপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুল খালেকের স্ত্রী আঞ্জুয়ারা, তাদের ছেলে রাজু আহম্মেদ, মেয়ে খালেদা ও রাজু আহম্মেদের স্ত্রী সানজিদা খাতুনকে আটক করে থানায় নিয়ে যায়।

শেরপুর থানার ওসি মুহা. হুমায়ুন কবীর জানান, আসামীদের আটক করা হয়েছে। তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ