শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

বাহুবল উপজেলা ছাত্র জমিয়তের কাউন্সিল সম্পন্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাহুবল চলিতাতলা মাদ্রাসা হল রুমে ছাত্র জমিয়ত বাংলাদেশ বাহুবল উপজেলা শাখা'র দ্বিবার্ষিক কাউন্সিল ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

আজ (২মার্চ) শনিবার সকাল ১০টায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে বলে জানা যায়।

অনুষ্ঠানে হাফেজ বজলুর রহমানের পরিচালনায় ও মুহাম্মদ আশিকুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বাহুবল ছাত্র জমিয়তের বিদায়ী সভাপতি মাও.আব্দুল হাই।

শিক্ষাঙ্গনে মাদক,ইভটিজিং,ধর্ষণ, ইত্যাদি সহ সকল অপসংস্কৃতি রুখতে ছাত্র জমিয়ত সহ সকল ছাত্র জনতার প্রতি আহবান জানান প্রধান অতিথি মাও.শোয়াইব আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মুফতি সিদ্দিকুর রহমান চৌধুরী ও যুব জমিয়তের কেন্দ্রীয় সভাপতি হাফেজ মাও.তাফহীমুল হক।

উপজেলা জমিয়তের সভাপতি মাও.আব্দুল খালিক চলিতাতলী,হবিগঞ্জ জেলা ছাত্র জমিয়তের সভাপতি মুহা.ফখরুল ইসলাম ও জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক হাফেজ মাবরুরুল হক, উপজেলা জমিয়তের সহ-সভাপতি মাও.শামছুদ্দীন, মাও.আব্দুল্লাহ ফয়েজী ও মাষ্টার আব্দুস সাত্তার,মাও.শেখ ইদ্রিসসহ আরো অনেকে এ সভায় বক্তব্য দেন।

অনুষ্ঠান শেষে জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক হাফেজ মাবরুরুল হক মুহাম্মদ আশিকুর রহমানকে সভাপতি ও হাফেজ বজলুর রহমানকে সাধারণ সম্পাদক, মুহা.মুজাহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে বাহুবল উপজেলা ছাত্র জমিয়তের দ্বিবার্ষিক একান্ন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

এএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ