শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


নির্বাচনে বিজয় উপলক্ষে আওয়ামী লীগের মহাসমাবেশ ১৯ জানুয়ারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আগামী ১৯ জানুয়ারি ঢাকায় মহাসমাবেশ করবে আওয়ামী লীগ। ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সেদিন দুপুর আড়াইটা থেকে মহাসমাবেশ শুরু হবে। এতে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে বিজয় উপলক্ষে এ কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ।

দলের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, মহাসমাবেশকে সর্বাত্মকভাবে সফল করতে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জাতীয় নির্বাচনে বিজয়ের পর এটা আওয়ামী লীগের প্রথম এ মহাসমাবেশ। এ সমাবেশকে স্মরণীয় করে রাখতে নেয়া হচ্ছে নানাধরণের উদ্যোগ।

এ উপলক্ষে ৫জানুয়ারি দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা, ঢাকা ও তার আশপাশের জেলার নেতা এবং দলীয় এমপিদের যৌথসভা অনুষ্ঠিত হবে। বেলা ১১টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হবে। সভার সভাপতিত্ব করবেন ওবায়দুল কাদের।

জানা যায়, রাজধানী ঢাকা ছাড়াও পার্শ্ববর্তী জেলার বিপুলসংখ্যক নেতাকর্মীকে মহাসমাবেশে নিয়ে আসার পরিকল্পনা রয়েছে। বাস, ট্রাক ও রেলপথে নেতাকর্মীরা ঢাকায় এসে মিছিল সহ সোহরাওয়ার্দী উদ্যানে সমবেত হবেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত বলেন, ১৯ তারিখের মহাসমাবেশে মানুষের ঢল নামবে। সেজন্য আমরা জোরালো প্রস্তুতি নিচ্ছি। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সব ইউনিটের নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে মহাসমাবেশে যোগ দেবে।

এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ