শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


হবিগঞ্জ-৪ আসনের ধানের শীষ প্রার্থীর ওপর হামলা; গাড়ি ভাংচুর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: হবিগঞ্জ- ৪ আসনে ২০ দলীয় জোটের সংসদ সদস্য পদপ্রার্থী খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের উপর হামলা হয়েছে।

আজ শনিবার বিকাল সাড়ে ৩টায় চুনারুঘাটের আমুরোড বাজারে পথসভায় চলাকালে এ হামলা করা হয়।

এ সময় খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরসহ বেশ কয়েকজন নেতা কর্মী আহত হন। বেশ কিছু গাড়ি ও প্রচার মাইকও ভাংচুর করে সন্ত্রাসীরা।

এ দিকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক।

তিনি বলেছেন, খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের ও তার কর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অত্যন্ত যোগ্য, মেধাবী ও জনপ্রিয় ব্যক্তি ড. আহমদ আবদুল কাদেরের জনপ্রিয়তায় ভীত হয়ে ধানের শীষ প্রতীকের বিজয়কে ঠেকানোর জন্যে সরকার দলীয় সন্ত্রাসী কর্র্তৃক বর্বরোচিত হামলা চালানো হয়েছে।

তিনি বলেন, একজন সংসদ সদস্য প্রার্থী হিসেবে ড. আহমদ আবদুল কাদেরের নিরাপত্তা দিতে নির্বাচন কমিশন ও প্রশাসন সম্পূর্ণ রূপে ব্যর্থতার পরিচয় দিয়েছে। ইসি ও প্রশাসন এ হামলার দায় এড়াতে পারে না।

কিন্তু হামলা, মমলা, হুলিয়া, গ্রেফতার নির্যাতন করে ধানের শীষের প্রার্থী ড. আহমদ আবদুল কাদেরের বিজয়কে ঠেকানো যাবে না।

বিবৃতিতে তিনি বলেন, শুধু হবিগঞ্জ- ৪ আসনেই নয় সারাদেশে ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্ট তথা ধানের শীষের প্রার্থী- সমর্থকদের উপর আওয়ামী লাঠিয়াল বাহিনী বর্বরোচিত হামলা চালিয়ে যাচ্ছে। প্রার্থীদের মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে। প্রচার-প্রচারণায় বাধা সৃষ্টি করা হচ্ছে। প্রশাসন এসব অপরাধে বাঁধা না দিয়ে অনেক ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করছে।

তিনি বলেন, দেশবাসী আগামী ৩০ ডিসেম্বর হবিগঞ্জ-৪ আসনসহ সারাদেশে ধানের শীষের পক্ষে ভোট বিপ্লব ঘটিয়ে এ জুলুম নির্যাতনের সমুচিত জবাব দিবে।

বিবৃতিতে তিনি চূনারুঘাট আমুরোড বাজারে পথসভায় হবিগঞ্জ- ৪ আসনে ২০ দলীয় জোটের সংসদ সদস্য পদপ্রার্থী খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের ও তার কর্মী-সমর্থকদের উপর বর্বরোচিত হামলার ঘটনায় জড়িত আওয়ামী লাঠিয়ালবাহিনীকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ