শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

ইরান সফরে ইরাকের প্রেসিডেন্ট বারহাম সালিহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: শনিবার সকালে ইরাকের প্রেসিডেন্ট বারহাম সালিহ একটি শক্তিশালী প্রতিনিধিদল নিয়ে ইরান সফরে গেছেন।

তেহরানের মেহরাবাদ বিমানবন্দরে ইরানের শিল্প, বাণিজ্য ও খনিজসম্পদ মন্ত্রী রেজা রাহমানি ইরাকের প্রেসিডেন্টকে স্বাগত জানান এবং বিকেলে তেহরানের সা’দাবাদ প্রাসাদে প্রেসিডেন্ট হাসান রুহানি তার ইরাকি সমকক্ষ বারহাম সালিহকে আনুষ্ঠানিকভাবে অভ্যর্থনা জানাবেন । তারপর দু’দেশের মধ্যে রাষ্ট্রীয় বৈঠক শুরু হবে।

ইরাকের প্রেসিডেন্টের দু’দিনের সফরে দ্বিপক্ষীয় সম্পর্কের পাশাপাশি আঞ্চলিক ও আন্তর্জাতিক নানা ইস্যুতে দু’দেশের কর্মকর্তারা আলোচনা ও মতবিনিময় করবেন।

মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশে ধারাবাহিক সফরের অংশ হিসেবে প্রেসিডেন্ট সালিহ তেহরান সফরে এলেন। ইরানের আগে তিনি কুয়েত, সংযুক্ত আরব আমিরাত ও জর্দান সফর করেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ