শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

যশোরে স্বেচ্ছাসেবক লীগের সমাবেশে উঠে গেল বাস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: যশোরের ঝিকরগাছায় স্বেচ্ছাসেবক লীগের সমাবেশ চলাকালীন লোকদের ওপর উঠে গেল একটি বাস। এতে স্বেচ্ছাসেবক লীগের এক কর্মী নিহত হয়।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে ঝিকরগাছা উপজেলা মোড়ে এ ঘটনা ঘটে। নিহত কর্মীর নাম ফরহাদ হোসেন। এ ঘটনায় আহত হন আরও অন্তত ৫ জন।

ফরহাদ হোসেন ঝিকরগাছা উপজেলার ঘোড়দাহ গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকালে উপজেলা মোড়ে আলোচনা সভা চলাকালে একটি খালি বাস সমাবেশের মধ্যে উঠিয়ে দেয়। এ সময় বাসচাপায় স্বেচ্ছাসেবক লীগের ৫-৬ জন কর্মী গুরুতর আহত হয়।

গুরুতর আহত ফরহাদকে ঢাকায় নেয়ার পথে রাত ৯টার দিকে মারা যায়।

পরিকল্পিতভাবে খালি বাস সমাবেশের মধ্যে চালিয়ে দিয়ে কর্মীকে হত্যা করা হয়েছে বলে নেতাদের অভিযোগ।

তবে ওসি কাজী কামাল দাবি করেছেন, এটি পরিকল্পিত হত্যা নয়, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দিয়েছে।

তিনি বলেন, একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা খায়। এ সময় সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা চাপা পড়েন। বাসটির চালক ও হেলপার পালিয়ে গেছে।

এখন ব্যবসার হিসাব হবে সফটওয়ারে – বিস্তারিত জানুন

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ