শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


খুলনায় গণসংযোগ স্থগিতের ঘোষণা বিএনপি প্রার্থীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপি নেতাকর্মীদের আটক করার প্রতিবাদে গণসংযোগ কর্মসূচি স্থগিত করার ঘোষণা দিয়েছেন খুলনা সিটি করপোরেশনের নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।আজ বৃহস্পতিবার সকালে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে মঞ্জু ঘোষণা দেন।

গতকাল বুধবার রাতে খুলনা মহানগর বিএনপির প্রচার সম্পাদক, যুবদল সভাপতি, ছাত্রদল সাধারণ সম্পাদকসহ অভিযান চালিয়ে ১৯ জনকে আটক করে পুলিশ।

মঞ্জুর অভিযোগ, সরকারের ষড়যন্ত্রের অংশ হিসেবে পুলিশের এই অভিযান। পুলিশ এ অভিযান বন্ধ না করলে খুলনায় প্রধান নির্বাচন কমিশনার এলে তাঁরা তাঁর বৈঠক বর্জন করবেন। এ ছাড়া কালো পতাকা প্রদর্শন কর্মসূচি নিতে বাধ্য হবেন বলেও জানান তিনি।

এ সময় বিএনপির প্রার্থী অভিযোগ করে বলেন, সব মামলায় জামিনে থাকার পরও পুলিশ নেতাকর্মীদের আটক করেছে এবং বাড়ি বাড়ি গিয়ে হয়রানি করছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দুপুরে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে পরবর্তী কর্মসূচির ঘোষণা দেওয়া হবে।

অপরদিকে, আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী তালুকদার আবদুল খালেক নগরী ২৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম টুটপাড়ায় গণসংযোগ করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজমল আহমেদ তপন।

বিএনপির প্রচারণা স্থগিত করার খবর জানেন না বলে মন্তব্য করেন আবদুল খালেক। এ সময় তিনি বলেন, মামলা থাকলে তো পুলিশ গ্রেপ্তার করতেই পারে।

আওয়ামী লীগের প্রার্থী আরো বলেন, ২০১৩ সালের মেয়র নির্বাচনে বিএনপি একই কৌশল অবলম্বন করেছিল। কিন্তু জয় পাওয়ার পর আর কিছু বলেনি। রাজনীতি করলে জেলে যেতেই হয়।

টিএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ