শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


৮ ও ৯ এপ্রিল সারাদেশে আনন্দ র‌্যালি ছাত্রলীগের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলম: স্বল্পন্নোত থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় আগামী ৮ ও ৯ এপ্রিল (রবি ও সোমবার) সারাদেশে আনন্দ র‌্যালির কর্মসূচি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান, জেলা, মহানগর, উপজেলা, থানা ও পৌর এলাকায় এ কর্মসূচি পালিত হবে এক যোগে।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদার পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে সকালে সংবাদ সম্মেলনেও একই কর্মসূচির কথা জানান ছাত্রলীগ সভাপতি। ৮ এপ্রিল রবিবার দেশের সকল বিশ্ববিদ্যালয়, কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানে এবং ৯ এপ্রিল সোমবার সকল জেলা, মহানগর, উপজেলা, থানা ও পৌরসভায় এ আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন তারই কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

সেই ধারাবাহিকতায় ১৭ মার্চ জাতির পিতার জন্মবার্ষিকীর দিনে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়। জাতিসংঘের কমিটি ফর ডেভেলোপমেন্ট পলিসি-সিপিডি এই স্বীকৃতি দেয়। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এই সাফল্য অর্জিত হওয়ায় ছাত্রলীগ আনন্দিত ও উচ্ছ্বসিত। এ জন্য সংগঠনের পক্ষ থেকে দেশব্যাপি দুই দিন আনন্দ র‌্যালি উদযাপন করা হবে।

অারো পড়ুন- ‘ধর্মীয় শিক্ষা ছাড়া নৈতিক ও সামাজিক উন্নয়ন সম্ভব নয়’


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ