শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


হত্যার পর পুড়িয়ে দেওয়ার ঘটনার প্রধান আসামি ঢাকায় গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: লালমনিরহাটের বুড়িমারীতে আবু ইউনুছ মো. সহিদুন্নবী জুয়েলকে (৪২) পিটিয়ে হত্যার পর পুড়িয়ে ফেলার ঘটনায় করা মামলার প্রধান আসামি আবুল হোসেনকে (৪৫) গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ।

আজ শনিবার ভোরে ভাটারা থানাধীন কুড়িল বিশ্বরোড এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) জনসংযোগ শাখার উপকমিশনার ওয়ালিদ হোসেন এ তথ্য জানিয়েছেন।

ওয়ালিদ হোসেন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে ভাটারা থানাধীন কুড়িল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে আবুল হোসেনকে গ্রেপ্তার করা হয়। রংপুর থেকে একটি নৈশকোচে তিনি ঢাকায় আসছেন খবর পেয়ে গোয়েন্দা পুলিশ ওত পেতে থাকে। কোচ থেকে নামার সঙ্গে সঙ্গেই তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁকে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

গত ২৯ অক্টোবর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়ন পরিষদের ভেতরে জুয়েলকে হত্যার পরে লাশ টেনে নিয়ে লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কে পেট্রোল, কাঠখড়ি ও টায়ার দিয়ে পুড়িয়ে ফেলা হয়। এ ঘটনায় দায়ের হওয়া তিনটি মামলায় এজাহারনামীয় ১১৪ আসামি ও অজ্ঞাত শত শত আসামির মধ্যে এখন পর্যন্ত চার দফায় ২১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে মসজিদের খাদেম জুবেদ আলীও রয়েছেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ