শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

পাবনা কওমি মাদরাসা পরিষদের উদ্যোগে নবি অবমাননার প্রতিবাদে বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাবনা কওমি মাদরাসা পরিষদের উদ্যোগে ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ জানিয়ে সর্বস্তরের তৌহিদী জনতার বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৭ নভেম্বর) পাবনা সদর থানা কওমী মাদরাসার উদ্যোগে জোহর নামাজের পর পাবনা আলিয়া মাদরাসা থেকে বিক্ষোভ মিছিল বের হয়। এরপর পবনা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ইন্দারা মোরে সমাবেশে মিলিত হয়।

পাবনা সদর থানা কওমী মাদরাসা পরিষদের সভাপতি মুফতি ইমরান সাহেবের সভাপতিত্বে ও জাফর আহমাদ শিবলী সাহেবের পরিচালনায় বক্তব্য রাখেন পরিষদের সেক্রেটারি মাওলানা ওয়ালিউল্লাহ সাহেব।অর্থ সম্পাদক মাওলানা আসাদুল ইসলাম। মাওলানা বাহরুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ। এছারাও উপস্থিত ছিলেন মাওলানা মোস্তফা জামাল, মাওলানা সাইফুল ইসলাম,মাওলানা হামিদুল ইসলাম, মাওলানা আসাদুল ইসলাম,মাওলানা আশরাফ আলি, হফেজ সাকলাইন প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্স সরকারের প্রত্যক্ষ মদদে মুসলমানদের প্রিয়নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে সারা পৃথিবীর মুসলমানদের অন্তরে আঘাত আনা হয়েছে। রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে বাংলাদেশ সরকারকে আহ্বান জানান বক্তারা।

উক্ত সমাবেশে ফ্রান্সের সাথে সকল কূটনৈতিক সম্পর্ক ও বাণিজ্যিক সম্পর্ক ছিন্ন করারও আহবান জানানো হয়। এরপর মুফতি ইমরান সাহেবের বক্তব্যের পরে মুসলিমদের শান্তি ও কল্যান কামনায় দু’আ মুনাজাত করা হয়েছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ