শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


মারকাযুল ফুরকান শিক্ষা পরিবারে অনলাইনে ভর্তি শুরু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার অনলাইনে ভর্তি কার্যক্রম পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছে। দেশের যেকোনো প্রান্ত থেকে আপনার সন্তানকে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার এর সকল শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করতে এ ব্যবস্থা।

মারকাযুল ফুরকান ফাউন্ডেশন বাংলাদেশ পরিচালিত মারকাযুল ফুরকান আইডিয়াল মাদরাসা, মারকাযুল ফুরকান আইডিয়াল বালিকা মাদরাসা ও মারকাযুল ফুরকান আইডিয়াল ইংলিশ ভর্ষণ ইসলামিক স্কুলে ভর্তি চলছে।

মারকাযুল ফোরকান শিক্ষা পরিবারের চেয়ারম্যান মাওলানা মোশাররফ হোসাইন মাহমুদ জানিয়েছেন, একজন শিক্ষার্থী আলেম বা হাফেজ হওয়ার পাশাপাশি ডাক্তার, ইন্জিনিয়ার,বা অন্য পেশাজীবি হতে পারবে। সে জন্য আমাদের এ প্রচেষ্টা। শিক্ষার্থীদের সুন্দর ভবিষ্যত গড়তেই আমাদের সকল প্রচেষ্টা

যেসব বিভাগে ভর্তি হওয়া যাবে: বালক শাখা- ১. নূরানী বিভাগ ২. নাযেরা বিভাগ ৩. হিফয বিভাগ ৪. হিফয রিভিশন বিভাগ ৫. কিতাব মাদানি নেসাব (১ম-২য় বর্ষ) ৬. জেনারেল বিভাগ ( প্লে-গ্রুপ থেকে নবম শ্রেণি পর্যন্ত)।

বালিকা শাখা- ১. নূরানী বিভাগ ২. নাযেরা বিভাগ ৩. হিফয বিভাগ ৪. হিফয রিভিশন বিভাগ ৫. কিতাব (হেদায়া জামাত পর্যন্ত) ৬. জেনারেল বিভাগ ( প্লে-গ্রুপ থেকে নবম শ্রেণি পর্যন্ত)

ইংলিশ ভার্ষণ স্কুল শাখা- (ছাত্র/ছাত্রী ) প্লে গ্রুপ থেকে স্টান্টার্ড ফাইভ পর্যন্ত পরিপূর্ণ ইসলামিক পরিবেশ। সকল শিক্ষার্থীদের জন্য কুরআন শিক্ষা বাধ্যতামূলক।

মাদরাসার বৈশিষ্ট্যাবলী: ১. আবাসিক/অনাবাসিক/ডে-কেয়ার। ২. নিজস্ব পরিবহন ব্যবস্থা। ৩. আইটি বেজড ডিজিটাল ক্যাম্পাস।৪. বালিকা শাখা নতুন ভবনে নতুন আঙ্গিকে মহিলা শিক্ষিকা দ্বারা পরিচালিত। ৫. প্রতিটি প্রতিষ্ঠানই আলাদা ভবনে পরিচালিত। ৬. সকল শিক্ষার্থীদের জন্য স্পোকেন ইংলিশ ও স্পোকেন এ্যারাবিক বাধ্যতামূলক। ৭. আমাদের কোন শিক্ষার্থীকে প্রাইভেট পরতে হয় না। ৮. শতভাগ ডিজিটাল নিরাপত্তা ব্যবস্থা। ৯. শারিরিক ও মানুষিক নির্যাতন মুক্ত ক্যাম্পাস! ১০. বাংলাদেশ কওমি মাদরাসা ও ন্যাশনাল কারিকুলাম এর সমন্বিত সিলেবাস!

ভর্তির জন্য যোগাযোগ: ক্যাম্পাস- ১.... ৫৫ উত্তর মুগদা ঝিলপাড় (মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন) মুগদা ঢাকা-১২১৪ মোবাইল ০১৯৬৮৮৭৭০২২,০১৭২৪৯৬৬০৪৫। ক্যাম্পাস- ২......৯৬/৪ উত্তর মুগদা ঝিলপাড় (জিরো পয়েন্ট) ঢাকা-১২১৪। ০২-৭২৭৩৭৯৮, ০১৭২৪৯৬৬০৪৫ ক্যাম্পাস- ৩.....৯৬/১২/২ উত্তর মুগদা ঝিলপাড় (জিরো পয়েন্ট) ঢাকা-১২১৪। ০২-৭২৭৫১৪৮,০১৭২৪৯৬৬০৪৫,০১৯৬৮৮৭৭০২৪। অনলাইনে ভর্তি ফর্মের লিঙ্ক: https://bit.ly/3fbTkJY

বিস্তারিত জানতে- ফেসবুক পেইজে ভিজিট করুন Markajul Furkan Ideal Madrasah অথবা ওয়েব সাইটে ভিজিট করুন www.mffbd.com ইমেইল: markajulfurkanidealmadrasa@gmail.com

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ