192594

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের ব্যক্তিগত সহকারীও করোনায় আক্রান্ত

আওয়ার ইসলাম: পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের ব্যক্তিগত সহকারী খলিলুর রহমান সোহাগসহ মন্ত্রীর সংস্পর্শে আসা তিনজনের করোনা শনাক্ত হয়েছে। রোববার (৭ জুন) রাতে বান্দরবানের সিভিল সার্জন ডা. অং শৈ প্রু মার্মা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, কক্সবাজার থেকে করোনা পরীক্ষার রিপোর্ট আসতে দেরি করায় মন্ত্রীর সংস্পর্শে আসা পাঁচজনের নমুনা চট্টগ্রামে পাঠানো হয়েছিল। সেখানে মন্ত্রীর ব্যক্তিগত সহকারীসহ তিনজনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারা আইসোলেশনে রয়েছেন।

স্বাস্থ্য বিভাগ জানায়, বাহাদুর উশৈসিংয়ের করোনা শনাক্তের পর তার সংস্পর্শে আসা পাঁচজনের নমুনা চট্টগ্রাম মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। রোববার রাতে পাওয়া রিপোর্টে তাদের মধ্যে তিনজনের করোনা পজিটিভ আসে।

তারা হলেন- মন্ত্রীর ব্যক্তিগত সহকারী খলিলুর রহমান সোহাগ, গৃহপরিচারক থোয়াইচা প্রু ও এক নারী। এ নিয়ে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৯ জনে দাঁড়াল।

পার্বত্য মন্ত্রীর সহকারী একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী বলেন, মন্ত্রীর ব্যক্তিগত সহকারীসহ তার সংস্পর্শে আসা তিনজনের করোনা পজিটিভ এসেছে। খলিল দীর্ঘ ২৩ বছর ধরে দায়িত্ব পালন করে আসছে। নমুনা দেয়ার পর থেকে সে হোম কোয়ারেন্টিনে রয়েছে।

এর আগে গত শনিবার পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি ঢাকায় সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন।

-এএ

ads