শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

ইসলামী দলগুলোকে ঐক্যবদ্ধ হতে আহ্বান খন্দকার মোশাররফের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী ঐক্যজোটের কাউন্সিলে গিয়ে ইসলামী দলগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক ইসলামী ঐক্যজোটের জাতীয় কাউন্সিল হয়।

খন্দকার মোশাররফ বলেন, “আজকে সব দিকে আমরা একটা পোস্টের কাছে জিম্মি। কে জামায়াতে ইসলামী করে, কে চরমোনাই করে, কে শফী সাহেবের হেফাজত করে, কে ইসলামী ঐক্যজোট করে।

“আমার বিশ্বাস এদেশের মুসলমানদের ঈমান-আকিদা এবং আমাদের অধিকারকে পুনঃপ্রতিষ্ঠা করার জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ হওয়া উচিৎ।”

বিএনপি নেতা বলেন, “ইসলামী ঐক্যজোট বহুদিন যাবত আমাদের সাথে কাজ করছে, আমি তাদের কাজের প্রশংসা করি।

“এই কাজকে আরও শক্তিশালী করে এই দেশের গণতন্ত্র পুনরুদ্ধার, মানুষের অধিকার পুনরুদ্ধার, মানুষের ঈমান-আকিদা রক্ষার জন্য আপনারা সকলে একসঙ্গে কাজ করবেন। আপনাদের সাথে আমরা থাকব।”

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আসন্ন ঢাকা সফর ‘পূনর্বিবেচনা’ করা উচিৎ বলেও মন্তব্য করেন খন্দকার মোশাররফ।

ইসলামী ঐক্যজোটের কাউন্সিলে মাওলানা আবদুর রকিবকে চেয়ারম্যান ও মাওলানা আবদুল করিম খানকে মহাসচিব পদে পুনঃনির্বাচিত করে ৬১ সদস্যের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

আবদুর রকিবের সভাপতিত্বে কেউন্সিলে ন্যাপ-ভাসানীর চেয়ারম্যান মাওলানা আজহারুল ইসলাম, ইসলামী ঐক্যজোটের মহাসচিব মাওলানা আবদুল করিম খান, কেন্দ্রীয় নেতা শাহ আলম চৌধুরী, সৈয়দ মুহা. আহসান, শওকত আমিন, উবায়দুর রহমান খান নদভী, মো. ইলিয়াস আতাহারী, আনোয়ার হোসাইন আনসারী, আনম রহিম উল্লাহ বক্তব্য রাখেন।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ