শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


নার্স তানিয়ার পরিবারের পাশে আফরোজা আব্বাস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কিশোরগঞ্জের কটিয়াদীতে চলন্ত বাসে গণধর্ষণের পর হত্যার শিকার নার্স শাহিনুর আক্তার তানিয়ার পরিবারের পাশে দাঁড়িয়েছেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

সোমবার সকালে তিনি ঢাকা থেকে কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামে উপস্থিত হয়ে নিহত শাহিনুরের শোকাহত পরিবারের খোঁজখবর নেন।

এ সময় তানিয়ার বাবা গিয়াস উদ্দিন, ভাই আক্তারুজ্জামান বাদল, সবুজ মিয়া, সুজন মিয়া, কফিল উদ্দিন সুমন ও বোন রুবী আক্তারকে সান্তনা দেন আফরোজা আব্বাস। তাদের উদ্দেশে তিনি বলেন, নিশ্চয়ই আল্লাহ ধৈর্য্যশীলদের পাশে আছেন। ধৈর্য ধরুন, আল্লাহ আপনাদের মঙ্গল করবেন।

তিনি বলেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান আমাকে বলেছেন- নিহত নার্স শাহিনুরের পরিবারের পাশে দাঁড়াতে এবং তার পরিবারের খোঁজখবর নিতে। আমি সেহরি ও ফজরের নামাজ শেষে ঢাকা থেকে রওনা দিই।

তানিয়ার বাবার হাতে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়ে আফরোজা আব্বাস বলেন, আমি আপনাদের খোঁজখবর রাখব। স্থানীয় নেতাকর্মীরা আছে, তারা আপনার খোঁজখবর রাখবেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম, সহসভাপতি জাহাঙ্গীর আলম মোল্লা, উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন খাঁন দিলীপ, সাধারণ সম্পাদক আরিফুর রহমান কাঞ্চন, জেলা বিএনপি সদস্য গোলাম ফারুক চাষী, বিএনপি নেতা মন্টু মিয়া, লোহাজুরী ইউনিয়ন বিএনপি সভাপতি সাইফুল মতিন জুয়েল প্রমুখ।

এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ