সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ।। ১৬ বৈশাখ ১৪৩১ ।। ২০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
যুক্তরাষ্ট্রে ইসরায়েলবিরোধী বিক্ষোভ; গ্রেপ্তার মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ‘বৃষ্টির জন্য প্রার্থনা করে যাওয়া; দোয়া কবুল না হলেও বুঝতে হবে এতেই কল্যাণ রয়েছে’ উৎসবমূখর পরিবেশে শেষ হল ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন কাতার'র ঈদ পুনর্মিলনী ঝড়ে রেললাইনে গাছ পড়ে সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ ইস্তিস্কার নামাজ কোনো রাজনৈতিক কর্মসূচি নয়! মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা চায় মানবাধিকার কমিশন ‘কোরবানিতে ১ কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান দেওয়া হবে’ ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্রের কলম্বিয়াসহ ৪০ বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে হিটস্ট্রোকে আলিয়া মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

'আন্দোলনে ব্যর্থ হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আন্দোলনে পরাজিত হয়ে বিএনপি ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ (সোমবার) আন্তজার্তিক শ্রমিক দিবস উপলক্ষ্যে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিক লীগের সমাবেশে একথা বলেন তিনি। শ্রমিক লীগের বিভিন্ন শাখার নেতা-কর্মী ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতারা সমাবেশে যোগ দেয়।

ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী বিদেশে গেছেন দেশ বিক্রি করতে নয়, জনগণের কল্যাণের জন্য। বিএনপি প্রধানমন্ত্রীর বিদেশ সফরের গুরুত্ব না বুঝেই সমালোচনা করছে। আন্দোলনে পরাজিত হয়ে দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে নানা ষড়যন্ত্র করছে বিএনপি।’নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে নির্দেশ দেন ওবায়দুল কাদের।

এসময় সমাবেশে অংশ নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা বলেন, বড় বড় কলকারখানা বন্ধ করে বিএনপি শ্রমিকদের কাজ ছাড়া করেছে। অন্যদিকে আওয়ামী লীগ সরকার শ্রমিকরা অধিকার প্রতিষ্ঠা করেছে। ক্ষমতায় আসতে হলে বিএনপিকে নির্বাচনে আসতে হবে। আগুন সন্ত্রাস করলে জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে বলেও জানান আওয়ামী লীগ নেতারা।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ