সোমবার, ০৪ মার্চ ২০২৪ ।। ২০ ফাল্গুন ১৪৩০ ।। ২৩ শাবান ১৪৪৫


বিএনপি মানেই ভুয়া, বললেন কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বিএনপির সরকার পতন আন্দোলন, লাল কার্ড দেখনো সবই ভুয়া বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে বাংলাদেশের প্রথম পাতাল মেট্রোরেল (এমআরটি লাইন-১) নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, প্রিয় ভাই এবং বোনেরা উন্নয়ন হচ্ছে। এই উন্নয়ন মাত্র শুরু হয়েছে, উদ্বোধন। এই উদ্বোধনের জ্বালায় জ্বালায় অন্তর জ্বালায় আছে বিরোধীদল। কত যে জ্বালা, পদ্মা সেতুর জ্বালা মেট্রোরেলের জ্বালা, বঙ্গবন্ধু টানেলের জ্বালা, উড়াল সেতুর জ্বালা, আন্ডার পাসের জ্বালা, একশ সেতুর জ্বালা, একশ রাস্তার জ্বালা—একইদিন উদ্বোধন। জ্বালায় জ্বালায় অন্তর জ্বালায় মরে যাচ্ছে। সামনে রূপপুর, সামনে মাতারবাড়ি, সামনে পায়রা, সামনে রামপাল। স্যাটেলাইট মহাকাশে, সমুদ্র বিজয়, সীমান্ত বিজয় সবই শেখ হাসিনার উন্নয়ন, অর্জন।

তিনি বলেন, আমি আজ এখানে লম্বা বক্তৃতা করবো না। শুধু বলবো আপনারা ভয় পাবেন না। লাল কার্ড দেখছেন না। ১০ ডিসেম্বর সরকারের পতন, তারেক রহমানের আগমন, খালেদা জিয়ার বিজয় মিছিল সবই ভুয়া, সবই ভুয়া, ভুয়া, ভুয়া, ভুয়া।

তিনি আরও বলেন, বিএনপির আন্দোলন, সরকার পতন, লাল কার্ড সব ভুয়া। সব ভুয়া। ভুয়া যোগ ভুয়া, সবই ভুয়া। ৫৪ দল ভুয়া, ৫৪ দল, ২৭ দফা ১৪ দল—সব ভুয়া। ডান আর বাম এক কাতারে একাকার, ঠিক আছে? শুরু করেছে বিক্ষোভ দিয়ে। এখন হচ্ছে নীরব পদযাত্রা। পথ হারিয়ে বিএনপি এখন পদযাত্রায় নেমেছে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেল এই বছরই চালু করা হবে। ঢাকার উড়াল মেট্রো রেলের পর পাতাল মেট্রোরেল, পাতাল মেট্রোরেলের উদ্বোধনের অনুষ্ঠানে কিছু বলতে গিয়ে আমি প্রথমে স্মরণ করছি জাতির পিতাকে।

সেতুমন্ত্রী বলেন, এই জনপদে দুইজন মানুষ কোনোদিন অস্তিত্ব হারাবেন না। একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আমাদের স্বাধীনতার জন্য তিনি আমাদের মাঝে নেই, তার উত্তরাধিকার বেঁচে থাকবেন। তারই পাশাপাশি অর্থনৈতিক মুক্তির জন্য আমাদের নেত্রী শেখ হাসিনা মানুষের মধ্যে বেঁচে থাকবেন।

মন্ত্রী আরও বলেন, মেট্রোরেল উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত চালু হয়েছে। সারা বাংলাদেশের মানুষ এখন মেতে উঠেছে। লুঙ্গি পরে মেট্রোরেলে উঠতে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে আছে। সেকি আকর্ষণ! ছয়টি মেট্রোরেল চালু হলে ২০৩০ সালে ঢাকার আশপাশ নতুন সাজে সাজবে।

-টিএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ