fbpx
           
       
           
       
আওয়ার ইসলামের সাবেক প্রধান সম্পাদকের মায়ের ইন্তিকালে সম্পাদকের শোক
সেপ্টেম্বর ২৩, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ

আওয়ার ইলাম ডেস্ক: আওয়ার ইসলামের সাবেক প্রধান সম্পাদক, স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান মাদানী কুতুবখানা ও দারুত তাযকিয়ার সিইও, লেখক, অনুবাদক ও ইসলামি অর্থনীতি গবেষক মুফতি মুহাম্মদ আমিমুল ইহসানের মায়ের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন আওয়ার ইসলামের সম্পাদক মুফতি হুমায়ুন আইয়ুব।

আজ শুক্রবার জুমার নামাজের পর তিনি ইন্তেকাল করেন।

তার ইন্তিকালে আওয়ার ইসলামের সম্পাদক মুফতি হুমায়ুন আইয়ুব শোক প্রকাশ করে বলেন, বন্ধুবর মুফতি আমিমুল ইহসানের মা একজন রত্নগর্ভা মা, মহীয়সী নারী। তিনি ছিলেন আলেমদের মেজবান। আলেমদের মুহাব্বত করতেন। তার মৃত্যুতে আমরা শোকাহত। আল্লাহ তায়ালা তাকে জান্নাতের সুউচ্চ মাকাম দান করুন।

এরআগে মুফতি আমিমুল ইহসানের ছোট ভাই মাওলানা আবদুল জব্বার আওয়ার ইসলামকে জানান, আব্বুর অসুস্থতার পর থেকেই আম্মু একেবারে ভেঙ্গে পড়েন। চিন্তায় একসাথে ব্রেইন স্ট্রোক ও হার্ট এটার্ক হয় আম্মার। ধানমন্ডি সেন্ট্রাল হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। এরপর বাসায় নিয়ে আসা হয়। গতকাল বেশি অসুস্থ হয়ে পরায় ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর আজ তিনি ইন্তিকাল করেন।

মৃত্যুর সময় তার বয়স হয়েছে ৬৮ বছর। গ্রামের বাড়ি নাজিরপুর ভোরবাজার, সোনগাজী ফেনীতে নাজির পুর ইসলামিয়া দাখিল মাদরাসা প্রাঙ্গণে আজ শুক্রবার বাদ এশা জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

মৃত্যুর সময় এ মহিয়সী মাতা ৯ পুত্র ও তিন কন্যা রেখে যান।

-এটি

সর্বশেষ সব সংবাদ